বেশ কয়েকদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তার দলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে তৃণমূল ত্যাগ করেছিলেন আইপিএস ভারতী ঘোষ। তিনি তৃণমূল ত্যাগ করে এই মুহূর্তে বিজেপিতে যোগ দিয়েছেন। আর এবার উনি বিজেপির হয়ে পশ্চিম মেদিনীপুর থেকে লোকসভা নির্বাচনে দাঁড়িয়েছেন। আর এবার উনি লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন।

উনি এইদিন প্রচার কাজে গিয়ে গ্রামবাসীদের সাথে এত ভালোভাবে কথোপকথন করার মধ্যে দিয়ে ভোট প্রচার করলেন যে হার মানিয়ে দেবে তাবর তাবর নেতৃত্বকে। এইদিন উনি ভোটের প্রচারে এসে ভালোভাবেই বুঝিয়ে দেন উনার আসল লড়াই হচ্ছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। উনার মেদিনীপুরের কেন্দ্রে প্রতিপক্ষ হচ্ছেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী। কিন্তু উনি মনে করেন উনার আসল লড়াই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

এইদিন উনি ঘাটালে প্রচারকার্যে গিয়ে সরাসরি আক্রমন করেন তৃণমূল কংগ্রেসকে। উনি বলেন যে, ঘাটালের যে মাস্টারপ্ল্যান হওয়ার কথা ছিল সেটা এখনও করে দেখাতে পারে নি দীপক অধিকারী। আমি সেটা করে ঘাটাল কে এক অন্যমাত্রায় পৌঁছে দেব।

এছাড়াও এইদিন ভোট প্রচারে গিয়ে তৃণমূল সংসদ দেব কে আগাগোড়া আক্রমণ করেন ভারতী ঘোষ। উনি বলেন যে, ঘাটালের মানুষ এমন একজনকে এমপি হিসেবে পেয়েছে যে ঘাটালবাসীর খোজখবরও রাখে না। গত পাঁচ বছরে পাঁচবারও ঘাটালে আসেনি, এখনকার মানুষের সুবিধা অসুবিধার কথা জানতে চাই নি। ঘাটালের বিন্দুমাত্র উন্নয়ন করে নি। ভারতী দেবী বলেন আমাকে ভোট দিন আমি ঘাটালবাসীর বিপদে আপদে সব সময় উনাদের পাশে থাকবো।
#অগ্নিপুত্র