fbpx
দেশনতুন খবররাজনৈতিক

ইউপিতে ভাঙ্গন ধরল মহাজোটবন্ধনে, অখিলেশের সঙ্গ ত্যাগ করে বিজেপিতে যোগদান করল এই রাজনৈতিক দল।

সামনে লোকসভা নির্বাচন আর এই নির্বাচনে দেশের সকল বিজেপি বিরোধী দলগুলি একজোট হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হারানোর জন্য। এবার নির্বাচন হতে চলেছে বিজেপি বনাম দেশের সকল অবিজেপি দল গুলির মধ্যে। সেই অনুযায়ী এই মুহূর্তে দেশের সকল বিজেপি বিরোধী দলগুলি এক হয়ে প্রচার কাজ চালাচ্ছেন নরেন্দ্র মোদির বিরুদ্ধে। আর ঠিক ভোটের মুখেই মহাজোট বন্ধন দেখা দিল বড়সড় ভাঙ্গন। এবার উত্তরপ্রদেশের অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি থেকে আলাদা হয়ে গেল নিষাদ পার্টি। আর অখিলেশ যাদবের সঙ্গ ত্যাগ করার পরই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে দেখা করেন নিষাদ পার্টির নেতারা।

এইদিন লখনৌতে বিজেপির সদর দফতরে গিয়ে মুখ্যমন্ত্রী যোগীজির সাথে দেখা করেন নিষাদ পার্টির সভাপতি সঞ্জয় নিষাদ। আর এর থেকে এটাই প্রমাণিত যে, এবার নিষাদ পার্টি বিজেপির সাথে মিলেই আসন্ন লোকসভা নির্বাচনে লড়াই করতে চলেছে।

নিষাদ পার্টির সভাপতি সঞ্জয় নিষাদ শুক্রবার একটি বৈঠক করে উনার সিদ্ধান্ত জানিয়ে দেন। উনি এই দিন বলেন যে সমাজবাদী পার্টি আমাদের কথা দিয়ে কথা রাখেনি অর্থাৎ সমাজবাদী পার্টির তরফ থেকে বলা হয়েছিল যে নিষাদ পার্টিকে কয়েকটি আসন ছেড়ে দেওয়া হবে। কিন্তু তারা কোনোভাবেই সেটা করেনি তাই নিষাদ পার্টির সভাপতির সঞ্জয় নিষাদ সিদ্ধান্ত নেন এবারের লোকসভা নির্বাচনে তারা স্বাধীনভাবে লড়াই করবেন এবং পরবর্তীতে তারা বিজেপির সাথে মিলেমিশে লড়াই করতে পারেন।

এইদিন নিষাদ পার্টির তরফ থেকে বিজেপির সদর দপ্তরে এসে কেন্দ্রীয় মন্ত্রী জে.পি.নাড্ডার সঙ্গে বৈঠক করেন এবং তারা বিজেপির সাথে বৈঠক করে আবেদন করেন যে গোরখপুর এর আসনটি যাতে বিজেপি নিষাদ পার্টির জন্য ছেড়ে দেন। কারণ এই আসনটিতে নিষাদ পার্টির সভাপতি সঞ্জয় নিষাদের ছেলে সংসদ আছেন।
#অগ্নিপুত্র

Open

Close