ফের ভাঙ্গন তৃণমূলে, অর্জুনের হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন ৫০০ জন কর্মীসমর্থক।

লোসকভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী ঘোষনার পর বিজেপিতে যোগ দিয়েছেন প্রাক্তন বিধায়ক অর্জুন সিং। তৃণমূল সূত্রে টিকিট না পাওয়াতেই অর্জুন সিং দল ছেড়েছেন বলে ঘোষনা করা হয়েছিল। সেই জল্পনা খানিকটা হলেও সত্যি। কারণ, প্রাক্তন বিধায়কের টিকিট পাওয়ার সম্ভাবনা থাকতে পারে বলেই মনে করা হয়েছিল। কিন্তু তা আর সম্ভব হয়নি। অর্জুন সিং বিজেপিতে যোগ দেওয়ার পরই তিনি নতুন ভাবে সাংসদ পদ পেতে চেয়ে দল বদল করেছেন বলেও তৃণমূলের কাছ থেকে কটাক্ষ শুনতে হয়েছিল তাঁকে। তবে তাঁর বিজেপিতে যোগ দেওয়ার পর ব্যারাকপুর সংলগ্ন বিভিন্ন এলাকায় গেরুয়া শিবিরের হাতছানি রয়েছে।

বারাকপুরে তাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে। তাই তাঁর হাত ধরে গেরুয়া শিবির শক্তিশালী হতে পারে বলে মনে করছেন একাধিক বিজেপি নেতৃত্ব। বিজেপির সেই আশা কতটা সত্যি তা প্রমানিত হল বুধবার। কারণ, তাঁর হাত ধরেই এদিন বিজেপিতে যোগ দিলেন প্রায় পাঁচশো জন কর্মী। নৈহাটির বিভিন্ন এলাকা থেকে অর্জুন সিং-এর পথেই হাঁটলেন তাঁরা।

হাতে তুলে নিলেন বিজেপি পতাকা। তবে এত বেশি পরিমান সদস্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার কারণ চিন্তার ভাঁজ ফেলেছে তৃণমূল নেতৃত্বদের কপালে। আসলে দলে মর্যাদা পাচ্ছিলেন না। তাই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বলে মন্তব্য করেছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া সদস্যরা।

তবে মুকুলের পর অর্জুনের হাত ধরে এত বেশি পরিমানে সদস্য তৃণমূল ছেড়ে দেওয়ায় এবার বোধ হয় অর্জুনের দিকে অভিযোগ তির উঠবে দল ভাঙানোর এমনটাও মনে করছে বিজেপি।