fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গ

বড় ভাঙ্গন কোচবিহার তৃণমূলে, মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছের বন্ধু।

মুকুল রায় যেদিন থেকে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন সেই দিন থেকেই তৃণমূলের কোমর ভেঙ্গে দিয়েছেন মুকুলবাবু। মুকুল রায় বিজেপিতে যোগদান করার পর থেকেই একের পর এক তৃণমূলের বড় বড় নেতা মন্ত্রী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। তবে অবাক করা ব্যাপার এটাই যে, মুকুলবাবু আগে থেকেই বলেছিলেন যে এই সবে শুরু এরপর দেখুন কি হয়, লোকসভা নির্বাচনের আগে আরো বড় বড় চমক দেবেন মুকুল রায় সেটা তিনি আগে থেকেই বলে দিয়েছিলেন আর এবার সেটাই তিনি কাজে করে দেখালেন। কয়েক দিন আগে তৃণমূলের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন আর এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এর একেবারে কাছের বন্ধু।

এবার ভাঙ্গন ধরল কোচবিহার তৃণমূল কংগ্রেসে। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছের বন্ধু তথা প্রাপ্তন তৃণমূল কংগ্রেস নেতা নিশীথ অধিকারী। শুধু উনি একাই নন সেই সাথে এইদিন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেছে আরও ৩০০ জন কর্মীসমর্থক।

মুকুল রায় কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের ছাত্র নেতা শঙ্কুদেব পাণ্ডাকে বিজেপিতে যোগদান করিয়ে চমক দিয়েছিলেন আর এবার শাসক দলের আরও এক নেতাকে বিজেপিতে যোগদান করিয়ে দিলেন বড় চমক। এই নিশীথ অধিকারী ছিলেন কোচবিহার তৃণমূলের যুব সভাপতি। এছাড়াও উনি খুবই কাছের বন্ধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তাই এই বড় তৃণমূল নেতাকে বিজেপিতে যোগদান করিয়ে বেশ স্বস্তিতে বিজেপি শিবির।

বৃহস্পতিবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী “মেরা বুথ সবসে মজবুত” নামে একটি কর্মসূচিতে দেশের এক কোটি বিজেপি কর্মীর সাথে কথা বলেন। বাংলায় ঝাড়গ্রামের কর্মীদের সাথে উনি কথা বললেন; সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গী সহ আইপিএস ভারতী ঘোষ।
#অগ্নিপুত্র

Open

Close