দেশনতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

বিজেপির মাষ্টারস্টোক! এবার বাঙালি মুখ্যমন্ত্রী দিয়েই মমতা কে আক্রমণ করা হবে বিজেপির সভা থেকে।

বেশ কয়েকদিন ধরে রাজ্যের তৃণমূল নেত্রী বিজেপি কে বাঙালি বাঙালি এই কটাক্ষে করে চলেছে। সব কিছুতেই টেনে আনছেন বাঙালির কথা। তাই এবার বিজেপির নতুন মাষ্টারস্টোক! একজন বাঙালি মুখ্যমন্ত্রী দিয়েই এবার মমতা বন্দ্যোপাধ্যায় কে জব্দ করতে চলেছে বিজেপি নেতৃত্ব। আজ অর্থাৎ মঙ্গলবার বেলা বারোটার সময় আরামবাগে একটি জনসভা আছে বিজেপির, সেই সভায় উপস্থিত থাকবেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। উনি বাঙালি মুখ্যমন্ত্রী তাই এবার একজন বাঙালি মুখ্যমন্ত্রী দিয়েই মুখ্যমন্ত্রী মমতাকে ধুলিস্যাৎ করে দেওয়ার প্ল্যান করেছে বিজেপি নেতৃত্ব।

ইতিমধ্যে বিপ্লব দেব তার অতি সুন্দর বক্তৃতার জন্য বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন ত্রিপুরায়। এবার দেখার বিষয় এই বিপ্লব দেব প্রথমবার পশ্চিমবঙ্গের সভা করতে এসে মমতাকে ঠিক কোন কোন ইস্যু নিয়ে কটাক্ষ করে একে বারে ধুলিস্যাৎ করে দেওয়ার প্ল্যান করেছেন। অর্থাৎ তার সুন্দর বক্তৃতা শোনার অপেক্ষায় রয়েছে বিজেপি নেতৃত্ব সহ পুরো পশ্চিমবঙ্গবাসী।

বিশেষ সূত্রে জানা গিয়েছে যে বিল্পব দেব মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের অসামাজিক কাজকর্ম গুলি তুলে ধরবেন এইদিনের সভায়। অর্থাৎ মমতা বন্দ্যোপাধ্যায় যে পশ্চিমবঙ্গে বাংলাদেশি অনুপ্রবেশকারী এবং রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন। সে সম্পর্কে সচেতন করবেন পশ্চিমবঙ্গবাসীকে। এবার দেখা যাক কতটা সুন্দর ভাবে উনি বক্তৃতা দিয়ে তৃণমূলকে বিধ্বস্ত করতে পারে। এবং বিজেপির বিজয়রথ কে এগিয়ে নিয়ে যেতে পারে।
#অগ্নিপুত্র

Close