লোকসভা নির্বাচনে কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় প্রার্থী হতে চলেছেন? বিস্তারিত জানালেন দিলীপ ঘোষ।

এই মুহূর্তে লোকসভা নির্বাচনকে ঘিরে পুরো দেশজুড়ে চরম রাজনৈতিক পরিস্থিতি চলছে। দেশের পাশাপাশি লোকসভা নির্বাচনের ব্যাপক চরম প্রভাব পড়েছে আমাদের রাজ্যেও। কে কোন লোকসভা কেন্দ্রে প্রার্থী হতে চলেছেন এবং কোন লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকায় থাকছে চমক এই নিয়ে সমগ্র লোকসভা নির্বাচনটি বেশ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে সাধারণ মানুষের কাছে। এবং সেই জন্য সাধারণ মানুষ এই মুহূর্তে চরম চিন্তিত যে কে কোথায় প্রার্থী হবেন এবং তারা কি আদৌ দেশ এবং রাজ্যের জন্য ভালো কাজ করতে পারবেন?

আর এসবের মধ্যেই এই মুহূর্তে সমগ্র বাংলা জুড়ে একটি নতুন জল্পনা সৃষ্টি হয়েছে। নতুন জল্পনাতে সবাই মনে করছেন যে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার বাংলা থেকে প্রার্থী হতে চলেছেন লোকসভা নির্বাচনে। আর এই জল্পনার জবাব সরাসরি সাংবাদিক বৈঠক করে দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয়। তিনি শুক্রবার একটি সাংবাদিক সম্মেলন করেন এবং এই ব্যাপারে বিস্তারিত জানান সাংবাদিকদের।

শুক্রবার রাজ্য সভাপতি দিলীপ বাবু বলেন যে, আমার পক্ষে এই ব্যাপারে কিছু বলা সম্ভব নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোথায় দাঁড়াবেন সেটা পুরোপুরি ভাবেই নির্ভর করছে বিজেপির শীর্ষ নেতৃত্বের উপর। উনি যেটা সঠিক মনে করবেন সেটাই করবেন। আর এই ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত জানাবে নয়া দিল্লী। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যদি পশ্চিমবঙ্গে প্রার্থী হন তাহলে উনাকে জেতানোর দায়িত্ব নিতে রাজি রাজ্য বিজেপি। দিলীপ বাবু বলেন উনি যদি বাংলায় প্রার্থী হন তাহলে সম্পূর্ণ দায়িত্ব আমাদের।

বিজেপি সূত্রে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে, রাজ্য বিজেপির তরফে দিল্লির কাছে প্রস্তাব দেওয়া হয়েছে আসন্ন লোকসভা নির্বাচনের আগে বিজেপি সভাপতি অমিত শাহ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে দিয়ে ৭ টি সভা করতে চাই। এরফলে লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপির পাল্লা ভারী হবে বলেই মত প্রকাশ করেছেন রাজনৈতিক বিশেজ্ঞরা।
#অগ্নিপুত্র