বিজেপিকে ফেসবুকে রুখবে তৃণমূলের IT সেল, বললেন অনুব্রত

তৃণমূলের (All India Trinamool Congress) IT সেল কিভাবে কাজ করবে, তা নিয়ে মুখ খুললেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। তৃণমূলের IT সেলের কাজকর্মের প্রশংসার পাশাপাশি বিজেপির IT সেল কাজ কর্মের বিরুদ্ধে সরব হলেন তিনি। বোলপুরে তৃণমূলের দলীয় কার্যালয়ে IT সেলের বৈঠকে উপস্থিত হয়ে নিজের ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।

বিজেপি মিথ্যা প্রচার চালাচ্ছে
IT সেল “স্পন্দন”-এর বৈঠকে অনুব্রত মণ্ডলের কথায়, ‘বিভিন্ন জায়গা থেকে শুরু করে ফেসবুক, সব জায়গাতেই বিজেপি যা নয় তাই, মিথ্যা প্রচার করছে। এগুলো যে সম্পূর্ণ মিথ্যে তা এবার সকলের সামনে তুলে ধরবে তৃণমূলের IT সেল। তৃণমূল যা বলে তাই করে। কিন্তু বিজেপি কোন কথা রাখে না’।

অনুব্রত মণ্ডলের বক্তব্য
সেইসঙ্গে তিনি আরও বললেন, ‘তৃণমূলের IT সদস্যরা স্বেচ্ছায় নিজেদের মতো করে কাজ করে। কোন অর্থ তারা পান না। বিজেপির IT সেল যে মিথ্যা প্রচার গুলো করছে, তা তৃণমূলের IT সেল সকলের সামনে তুলে ধরবে। সেইসঙ্গে তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচিও তুলে ধরবে’।

এদিনের এই সভায় পরিচয়পত্র তুলে দেওয়া হয় তৃণমূলের IT সেলের সদস্যদের হাতে। এই সভায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের পাশাপাশি চন্দ্রনাথ সিংহ, IT সেলের প্রধান সুদীপ্ত ঘোষ সহ অনেকেই উপস্থিত ছিলেন।