বিগ ব্রেকিং! বিজেপিতে যোগদান করলেন ভারতীয় ক্রিকেট দলের বিখ্যাত অলরাউন্ডারের স্ত্রী।

আস্তে আস্তে বিজেপির দল ভারী হচ্ছে। একের পর এক অভিনেতা অভিনেত্রী থেকে বাইশ গজের তারকারা যোগ দিচ্ছেন বিজেপিতে। এবার বিজেপিতে যোগ দিলেন দেশের অন্যতম অলরাউন্ডার ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী। রবিবার গুজরাটের কৃষিমন্ত্রী আর সি ফলদু ও সাংসদ পুনমের উপস্থিতিতে বিজেপি দলে নাম লেখান জাদেজার স্ত্রী। তাঁকে বিজেপিতে সাদরে গ্রহণ করা হয়। যদিও কয়েকমাস আগে থেকেই জাদেজার স্ত্রী রিভা জাদেজা বিজেপি দলে যোগ দেওয়া নিয়ে জল্পনা চলছিল অবশেষে সেই জল্পনা সত্যি হল। গত বছরেই তিনি করনী সেনার মহিলা সংগঠনে নাম লিখিয়েছিলেন। এবার সরাসরি রাজনীতিতে প্রবেশ করলেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুজরাট সফরের দুদিন আগেই বিজেপিতে রিভার যোগদান এক ইতিবাচক প্রভাব ফেলতে পারে বলে মনে করা হচ্ছে রাজ্য বিজেপির পক্ষ থেকে। গুজরাটের জামনগরে প্রধানমন্ত্রী একটি সভা করবেন সেখানেও উপস্থিত থাকতে পারেন রিভা।

প্রসঙ্গত, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনার পর চাকরির ইচ্ছা থাকলেও ক্রিকেটার রবীন্দ্র জাদেজার সঙ্গে বিয়ে হয়ে যাওয়ার পরে তিনি চাকরির দিকে এগোননি। তবে রাজনীতিতে প্রবেশ করতে পারেন বলেও কোনো সিদ্ধান্ত এর আগে নেননি। রিভার রাজনীতিতে প্রবেশ ভাবাচ্ছে বিরোধীদের। কারণ, লোকসভা নির্বাচনের আগে আবারও বিজেপির পাল্লা ভারী হচ্ছে ভেবেই বিরোধীদের রাতে ঘুম উড়ে যাওয়ার দশা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবারই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছচেন তৃণমূল নেতা নীতিশ প্রামানিক। বিজেপির জাতীয় সাধারণ সভাপতির পদ দেওয়া হয়েছে তাঁকে। পদ পেয়েই দেশের প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসায় পঞ্চমুখ হন নীতিশ প্রামানিক। দেশকে প্রধানমন্ত্রী বাঁচাবে বলেও মত প্রকাশ করেন তিনি।

Related Articles