দিলীপ ঘোষের পর এবার বিজেপির সাংসদ অর্জুন সিং এর উপর হামলা তৃণমূল কর্মীদের!

মাই ইন্ডিয়া ডেস্কঃ রবিবার উত্তর ২৪ পরগণার ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের গাড়িতে হামলা চালানো হয়। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত শ্যামনগরে এই হামলা হয়। বিজেপির তরফ থেকে এই হামলার পিছনে সরাসরি তৃণমূলের হাত আছে বলে অভিযোগ করা হয়েছে। বিজেপির সাংসদ অর্জুন সিং এর আগে ভাটপাড়া থেকে তৃণমূলের বিধায়ক ছিলেন। দলের সাথে বনিবনা হওয়াতে উনি বিজেপিতে যোগ দেন, এবং ব্যারাকপুর কেন্দ্রে লোকসভার প্রার্থী হন। আর সেখান থেকে জয়লাভও করেন তিনি। অর্জুন সিংয়ের জয়ের পর থেকেই তৃণমূলের হাইকম্যান্ড বেশ তেতে রয়েছে। আর সেই কারণে বারবার অর্জুন সিং এর এলাকা থেকে বিজেপির কর্মীদের উপরে হামলা ঘটনা সামনে আসছে।

বিজেপির তরফ থেকে অভিযোগ করে জানানো হয় যে, তৃণমূল আশ্রিত গুণ্ডারা বিজেপির সাংসদ অর্জুন সিংয়ের গাড়িতে হামলা করে ওনার গাড়ির কাঁচ ভেঙে দেয়। হামলার পর বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, তৃণমূলের কর্মীরা বিজেপির পার্টি অফিস দখলের প্ল্যান করছিল। আমি যখন এই ঘটনার তদন্ত শুরু করার জন্য মাঠে নামি, তখন তাঁরা আমার উপর হামলা চালায়। অর্জুন সিং বলেন, সেখানে পুলিশও উপস্থিত ছিল, কিন্তু ওনারা নীরব দর্শক হয়ে থাকেন।

এর আগে শুক্রবার রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের উপর রাজ্যের রাজধানী কলকাতায় তৃণমূল আশ্রিত গুণ্ডারা হামলা চালায়। এমনকি শুধু ওনার উপরেই না, বিজেপির সমর্থকদের ধরে মারধর করে তৃণমূলের গুণ্ডারা। বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ শুক্রবার সকালে লেক টাউনে ‘চায় পে চর্চা” অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য যাচ্ছিলেন। সেই সময় আচমকা তৃণমূলের গুণ্ডারা এসে ওনার উপরে হামলা চালায়। দিলীপ ঘোষ জানান, ওনার সাথে থাকা বিজেপি সমর্থকেরা গুরুতর আহত হন। দিলীপ ঘোষ এই হামলার জন্য সরাসরি তৃণমূলকে দায়ি করেছেন।

Related Articles