fbpx
দেশনতুন খবররাজনৈতিক

২০১৯ লোকসভা নির্বাচনে ৩০০-৩৫০ আসনে জয়ী হবে বিজেপি: ভবিষ্যবাণী স্বামীর

গত লোকসভা নির্বাচনে অর্থাৎ 2014 সালের লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি দেশের মধ্যে একক সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে আসে এবং কেন্দ্রের ক্ষমতায় আসে। আর এবার সুব্রক্ষন‍্য স্বামী ভবিষ্যৎ বাণী করে জানিয়ে দিলেন যে, গত লোকসভা নির্বাচনের থেকেও বেশি সংখ্যক আসন পেয়ে ফের দেশের ক্ষমতায় আসবে বিজেপি। এইদিন সুব্রক্ষন‍্য স্বামী দাবি করেছেন যে গতবার লোকসভা নির্বাচনে বিজেপির সকলকে অবাক করে একক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছিল এবার সেই রেকর্ডকে ছাপিয়ে যাবে বিজেপি এবং দেশে মোট 543 টি আসনের মধ্যে বিজেপি একাই দখল করে নেবে 300 এর বেশি লোকসভা আসন।

সেই সাথে এইদিন স্বামী দাবি করেন যে বিজেপি দেশের মধ্যে অত্যন্ত ভালো কাজ করছে সেই সাথে সাথে বিজেপির যে সমস্ত হিন্দুত্ববাদী নেতা রয়েছেন তাদের সকলের উচিৎ হিন্দুত্ববাদী কাজকর্মে মন দেওয়া। তিনি মনে করেন যে এই মুহূর্তে কিছুটা হলেও সেই কাজে ঘাটতি পড়ছে এবং দ্রুত সেই ঘাটতি পূরণ করার কথা জানিয়েছেন তিনি।

এই মুহূর্তে বিভিন্ন বিজেপির উচ্চ নেতা সহ দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নিজের নামের আগে চৌকিদার লিখেছেন। আর এই বিষয় নিয়ে মুখ খুললেন সুব্রক্ষন‍্য স্বামী। তিনি বললেন যে সকলে নিজের নামের আগে যে চৌকিদার লিখেছেন সেটা আমার পক্ষে সম্ভব নয় কারণ আমি একজন ব্রাহ্মণ। হতে পারে আমি চৌকিদারদের হয়ে কাজ করব দেশের হয়ে কাজ করব কিন্তু নিজের নামের আগে চৌকিদার লিখতে পারবো না। কিন্তু আমি দেশের হয়ে চৌকিদারের জন্য কাজ করতে রাজি।

তবে তিনি বলেন যে এই মুহূর্তে দেশের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যে প্রভাব রয়েছে তাতে 2019 লোকসভা নির্বাচনে বিজেপি যে 300 এর বেশি আসন পাবে সে ব্যাপারে তার কোন সন্দেহ নেই। সেই সাথে তিনি আশা প্রকাশ করেছেন শুধু দেশই নয় এমনকি দেশের প্রতিটি  অবিজেপি রাজ্য বিজেপি ভালো ফল করবে।
#অগ্নিপুত্র

Open

Close