fbpx
দেশনতুন খবরভারতীয় সেনামতামত

বড় খবর! পুলওয়ামার পর ফের বিস্ফোরণ কাশ্মীরের রাজরৌতে। শহীদ এক সেনা অফিসার।

জম্মু কাশ্মীরের পুলওয়ামায় শহীদ জওয়ানদের শেষকৃত্য এখনও সম্পূর্ণ হয় নি, দেশের জনগণ এখন সেই শোক কাটিয়ে উঠতে পরে নি তার মধ্যেই ফের সেনা মৃত্যুর খবর পাওয়া গেল। রাজরৌ সেক্টর যেটা জম্মু কাশ্মীর সীমানা বরাবর সেই স্থানে সেনা জওয়ানদের ফাঁদে ফেলার জন্য জঙ্গিরা বিস্ফোরক রেখে গিয়েছিল। সেই খবর পাওয়ার সাথে সাথেই সেনা অফিসারের একটি টিম সেখানে পৌঁছে যায় সেই বিস্ফোরকটিকে নিস্ক্রিয় করার জন্য আর সেই সময় বিস্ফোরকটি ফেটে যায়। ফলে মৃত্যু হয় এক সেনা অফিসারের।

রাজরৌ সেক্টর থেকে দেড় কিলোমিটার দূরে জঙ্গিরা রেখে গিয়েছিল আইইডি বিস্ফোরক। সেটাকে নিস্ক্রিয় করার জন্য কর্পস অব ইঞ্জিনিয়ার বিভাগের মেজর পদমর্যাদার এক অফিসার যান। কিন্তু সেই সময় বিস্ফোরকটি ফেটে মৃত্যু ঘটে মেজর অফিসারের।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর তিনটে নাগাদ সিআরপিএফ কনভয়ে জাইস-ই-মহম্মদ জঙ্গি গোষ্ঠী এক ভয়াবহ হামলা চালায় এই হামলার ফলে শহীদ হন ৪৪ জন সিয়ারপিএফ জাওয়ান। আর তারপরে এই দিনে আরও এক সেনাবাহিনী অফিসারের মৃত্যু ঘটল। এর ফলে এই মুহূর্তে খুব রেগে রয়েছে ভারতীয় সেনাবাহিনী। যেকোনো মুহূর্তে পাকিস্তানের উপর আক্রমণ করা হতে পারে বলে সূত্রে খবর।
#অগ্নিপুত্র

Open

Close