সিবিআই নোটিশ পাঠালো তৃণমূলের দুই হেভিওয়েট নেতা ডেরেক ও ব্রায়েন এবং সুব্রত বক্সী কে। তালিকায় রয়েছে আরও হেভিওয়েট নেতারা।

এবার ছবিকান্ড নিয়ে তৃণমূলের দুই হেভিওয়েট নেতাকে চিঠি পাঠালো সিবিআই। জানা গিয়েছে যে ছবি কাণ্ডে জন্য ছবির সমস্ত টাকা কার কাছ থেকে নিয়ে কোথায় রাখা হতো এ ব্যাপারে তদন্তে নেমে তৃণমূল দুই একাউন্ট হোল্ডার ডেরেক ও ব্রায়েন এবং সুব্রত বক্সী কে চিঠি পাঠানো হয়েছে তদন্তকারী সংস্থা সিবিআই এর তরফে। তৃণমূলের অন্যতম একাউন্ট হোল্ডার ডেরেক ও ব্রায়েন কে চলতি মাসের তৃতীয় সপ্তাহে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তদন্তকারী সংস্থার পক্ষ থেকে।

বিশেষ সূত্রে জানা গিয়েছে যে, যখন আর্থিক দুর্নীতির জন্য তৃণমূলের সমস্ত রকম তথ্য বেরিয়ে আসে সেই সময় এই দুই জনই ছিলেন তৃণমূলের অন্যতম একাউন্ট হোল্ডার। এছাড়াও আরেকজন হলেন মানিক মজুমদার, বৃহস্পতিবার তার বাড়িতে গিয়ে তল্লাশি চালায় ইডি দপ্তরের তদন্তকারী আধিকারিকরা।

সিবিআই এর তরফে জানানো হয়েছে যে মানিক মজুমদারকে এর আগেও অনেকবার নোটিশ পাঠিয়ে সিবিআই এর দফতরে যাওয়ার জন্য বলা হয়েছিল। কিন্তু তিনি বার বার নিজের বয়সের অজুহাত দেখিয়ে যান নি। এর ফলে বাধ্য হয়ে তৃণমূলের সমস্ত আর্থিক দুর্নীতির তদন্তের জন্য ছবি সংক্রান্ত সমস্ত রকম তথ্য পাওয়ার জন্যই সিবিআই মানিক মজুমদার এর বাড়িতে এইদিন আসেন। এবং তার বাড়ী ভালো করে তল্লাশি চালানো হয়। কিন্তু সেই সময় স্থানীয় তৃণমূল কর্মীরা কাজে বাধা দেয় ফলে তদন্ত কিছুটা অসমাপ্ত রেখেই সেদিন ফিরে যেতে হয়।
#অগ্নিপুত্র

Related Articles