রাজ্যকে ইসলামিক স্টেট বানাতে চাইছেন মমতা ব্যানার্জীঃ কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

এবার মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) বিরুদ্ধে বোমা ফাটালেন কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ দফতরের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী (Debasree Chaudhuri)। উনি সম্প্রতি হুগলীর তেলেনিপাড়ায় ঘটে যাওয়া ঘটনাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন। উনি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, মমতা ব্যানার্জী রাজ্যকে ইসলামিক স্টেটে পরিণত করে বাংলাদেশের সাথে মিশিয়ে দিতে চাইছেন।

রায়গঞ্জের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী অভিযোগ করে বলেন, মমতা ব্যানার্জীর তোষণের রাজনীতি পশ্চিমবঙ্গকে ডাইনামাইটের উপর বসিয়ে দিয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী অভিযোগ করে বলেন, মমতা ব্যানার্জী এই রাজ্যকে বাংলাদেশের সাথে মিশিয়ে দিতে চাইছেন। তিনি বলেন, এই রাজ্যে হিন্দুদের থেকে রোহিঙ্গা, বাংলাদেশি আর জেহাদিদের বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। এমনকি তিনি অভিযোগ করে এও বলেছেন যে, কাশ্মীর এবং মায়ানমার থেকে আসা দেশবিরোধী শক্তিদের এই রাজ্যে অবাধে আশ্রয় দিচ্ছেন মমতা ব্যানার্জী।

সম্প্রতি হুগলীর তেলেনিপাড়ায় ঘটে যাওয়া সাম্প্রদায়িক সংঘর্ষ নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি প্রশ্ন করে বলেছেন, একদিকে করোনার সাথে লড়াই করছে গোটা দেশ এবং রাজ্য, আর আরেকদিকে এই সঙ্কটের মধ্যে এরকম হিংসা। তিনি মমতা ব্যানার্জীর আনার বিজেপির উপর হিংসা ছড়ানোর অভিযোগের বিরুদ্ধে বলেন, বিজেপি এই রাজ্যে বিধানসভায় ১২ শতাংশ ভোট পেয়েছিল এই ভোটে কি রাজ্যে হিংসা ছড়ানো সম্ভব?