বসার যায়গা না পেয়ে, গোটা মেট্রো সফর দাঁড়িয়েই করলেন কেন্দ্রীয় মন্ত্রী

মাই ইন্ডিয়া ডেস্কঃ আমাদের দেশের ছোট ছোট নেতারা ভিভিআইপি ট্রিটমেন্ট নেওয়ার জন্য উপায় খোঁজে। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত এই প্রথাকে পালটে দিলেন। কেন্দ্রীয় জল শক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হয়েছে, যেখানে ওনাকে দিল্লীর মেট্রোতে দেখা যাচ্ছে। প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই ছবি ৩রা সেপ্টেম্বরের। কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত সেদিন রাতে দিল্লীর মেট্রোতে চরেন, কিন্তু আসন ফাঁকা না থাকার কারণে উনি বসার যায়গা পাননি। আর শেষমেশ তিনি দাঁড়িয়ে দাঁড়িয়েই বাকি সফর কাটিয়ে দেন।

একজন আম জনতার কাছে এই ছবি অনেক তাৎপর্যপূর্ণ। কারণ সাধারন ভাবে এটা দেখা যায় যে, বিধায়ক অথবা তাঁর নীচে থাকা নেতারা নিজেদের ‘নেতা হওয়ার স্ট্যাটাস” নিয়ে ঘুরে বেরান। একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, গজেন্দ্র সিং শেখাওয়াতকে এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে, উনি খুবই সাধারণ ভাবে জবাব দেন। উনি বলেন, এতে অবাক হওয়ার কি আছে? আমি মন্ত্রী বলে কি, মেট্রোর সফর কোর্টে পারব না? মেট্রোর সফরের আলাদা মজা আছে।

ওনাকে মেট্রোর সফরের ইচ্ছে কি করে হল জিজ্ঞাসা করলে উনি বলেন, ‘আমাকে ফরিদাবাদে একটি বাক্তিগত অনুষ্ঠানে অংশ নেওয়ার ছিল। আর এরজন্য আমি মেট্রো ধরি।” প্রসঙ্গত, কেন্দ্রীয় জল শক্তি মন্ত্রী গজেন্দ্র সিং শেখাওয়াত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘনিষ্ঠ বলেই পরিচিত। তিনি মোদী সরকারের প্রথম কার্যকালে কৃষি রাজ্য মন্ত্রী ছিলেন।

Related Articles