fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

বাবুল সুপ্রিয়োর চ্যালেঞ্জ! মুনমুন সেনকে ২ লক্ষ্যের বেশি ব্যবধানে হারাবো আসন্ন লোকসভা নির্বাচনে।

আসানসোল লোকসভা কেন্দ্র। এই লোকসভা কেন্দ্রে গত লোকসভায় বিজেপি প্রার্থী হয়েছিলেন বাবুল সুপ্রিয়। উনি এই লোকসভা কেন্দ্রে প্রথমবারের জন্য বিজেপির হয়ে দাঁড়িয়েই জয় হাসিল করে নিয়েছিলেন। উনি এখান থেকে জয়লাভ করেছিলেন এবং কেন্দ্রীয় মন্ত্ৰী হয়েছিলেন। আর এবারের লোকসভা নির্বাচনেও এই একই কেন্দ্র থেকে প্রার্থী হতে চলেছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আর এবার এই কেন্দ্রে বাবুল সুপ্রিয়োর প্রতিদ্বন্দ্বীতা করবেন তৃণমূল কংগ্রেসের হয়ে মুনমুন সেন।

ইতিমধ্যেই আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস নিজেদের প্রার্থী তালিকা প্রকাশ করেছেন। সেই তালিকায় দেখা গিয়েছে আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়াই করবেন মুনমুন সেন। আর বিজেপির প্রার্থী তালিকা প্রকাশিত না হলেও বাবুল সুপ্রিয়ই যে এবারও এই আসানসোল থেকেই নির্বাচনে লড়াই করতে চলেছেন সেটা ভালোভাবেই বোঝা যাচ্ছে।

গতকাল পশ্চিম বর্ধমান জেলার অণ্ডলের উখরায় একটি দলীয় বৈঠকে যোগদান করতে আসেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ো। সেই বৈঠকে এসে সেখানকার দলীয় কর্মীদের সাথে আসন্ন লোকসভা নির্বাচনের কর্মসূচি নিয়ে কথা বলেন বাবুল বাবু। উনি এইদিন দেওয়াল লিখন শুরু করেন। মন্ত্রী বাবুল সুপ্রিয়কে দেখার জন্য এইদিন ভিড় উপচে পড়ে এলাকায়।

সেখানে গিয়ে বাবুল সুপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শের কথা তুলে ধরেন। সেই সাথে উনি বলেন যে এই ভিড় দেখেই বোঝা যাচ্ছে বিজেপির জনপ্রিয়তা। এবং মুনমুন সেন প্রসঙ্গে উনাকে প্রশ্ন করা হলে উনি জানান যে, আমার বিরুদ্ধে আসন্ন লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে যেই দাঁড়াক না কেন তাকে ২ লক্ষের বেশি ব্যবধানে হারাবো। সেই সাথে উনি মুনমুন সেনকে স্বাগত জানিয়ে বলেন আমার সাথে উনার খুবই ভালো সম্পর্ক। কিন্তু নির্বাচনের লড়াই হবে একেবারে হাড্ডাহাড্ডি। কেও কাউকে জমি ছাড়বো না।
#অগ্নিপুত্র

Open

Close