পুলওয়ামায় জঙ্গি হামলা নিয়ে সিধুর বেফাঁস মন্তব্য। যেটা শুনলে একজন ভারতীয় হিসাবে আপনি রেগে লাল হয়ে যাবেন।

পুলওয়ামায় জঙ্গি হামলায় শহীদ হয়েছেন দেশের ৪৪ জনের বেশি সেনা জওয়ান। আর দেশের শহীদের বদলা নেওয়ার জন্য সমগ্র দেশ এই মুহূর্তে ফুঁসছে। আর এমন সময় কংগ্রেস নেতা তথা পাঞ্জাবের মন্ত্রী নভজ‍্যোত সিং সিধু করে বসলেন এমন এক মন্তব্য যা শুনলে ভারতবাসী হিসেবে আপনি রেগে যাবেন।

৪৪ জন সেনা মৃত্যুর ঘটনায় যখন দেশজুড়ে মানুষের মধ্যে বদলার আগুন জ্বলছে, সমগ্র দেশ এই মুহূর্তে চাইছেন আবার একটা সার্জিক্যাল স্ট্রাইক করে পাকিস্তানকে ধ্বংস করে দিতে। সেই জায়গায় দাঁড়িয়ে কংগ্রেস নেতা নভজ‍্যোত সিং বললেন যে এইভাবে কোনদিন কোন সমস্যার সমাধান হয় না। তিনি পাকিস্তান কে উচিত শিক্ষা দেওয়ার বদলে আলোচনা করার কথা বললেন এবং বললেন যে এরকম ঘটনা নিন্দনীয় কিন্তু মাত্র একটি জঙ্গি হামলার জন্য কোন দেশ কে কাঠগড়ায় তোলা উচিৎ নয়।

অপরদিকে এই ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পুরোপুরিভাবে পাকিস্তানের উপর দোষ চাপিয়ে দিয়েছেন। উনি বলেছেন যে এই রকম কাপুরুষিত ঘটনা ঘটিয়ে পাকিস্তান খুব বড় ভুল করে ফেলেছে, এর উপযুক্ত জবাব পাকিস্তানকে দেওয়া হবে এবং পাকিস্তানকে উপযুক্ত জবাব দেওয়ার জন্য ভারতীয় সেনার হাত খুলে দিয়েছেন এবং সেনা জওয়ানদের পূর্ণ স্বাধীনতা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
#অগ্নিপুত্র

Related Articles