বামেদের ফেসবুক গ্রুপে উইং কম্যান্ডার অভিনন্দনকে নিয়ে দেশ বিরোধী পোস্ট! শাস্তির দাবিতে সরব নেট জনতা

মজার ছলে বানানো বাম মানসিকতার গ্রুপে চলছে দেশ বিরোধী কার্যকলাপ! আর সেই নিয়ে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা। সম্প্রতি লোকাল ট্রেন চালাই নামের একটি গ্রুপের পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। ওই পোস্টে ওয়াসিম আক্রমণ নামের এক মেম্বার উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে (Abhinandan Varthaman) নিয়ে চরম অপমান করেছে। ওয়াসিম ওই পোস্টে অক্ষয় কুমারের Fau-G গেমের পোস্টারের সাথে অভিনন্দন বর্তমানের ছবি লাগিয়েছে। ওয়াসিম ওই পোস্টের ক্যাপশনে লেখে, ‘ফেকুজির স্পেশ্যাল ক্যারেক্টার”।

ওয়াসিমের ওই পোস্ট সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। অনেকেই গ্রুপ অ্যাডমিনদের মানসিকতা নিয়ে প্রশ্ন তুলছে। কারণ গ্রুপে মেম্বাররা পোস্ট করলে অ্যাডমিনরা যতক্ষণ না অ্যাপ্রুভ করছে, ততক্ষণ পোস্ট সবাই দেখতে পারবে না। আর এরকম ভারত এবং সেনা বিরোধী পোস্ট করার পরেও কীভাবে অ্যাডমিনরা অ্যাপ্রুভ করল, সেটাই চিন্তার বিষয়।

আপনাদের জানিয়ে দিই, অভিনন্দন বর্তমান সেই মানুষ যিনি পাকিস্তানের F-16 ফাইটার জেটকে মিগ-২১ দিয়ে তাড়া করে ধ্বংস করে দিয়েছিলেন। এমনকি তিনি পাকিস্তানে পর্যন্ত ঢুকে গিয়েছিলেন নিজের বিমান নিয়ে। এরপর দুর্ঘটনার শিকার হন তিনি আর পাকিস্তানের সেনা ওনাকে গ্রেফতার করে অকথ্য অত্যাচার করে।

যদিও ভারতের তৎপরতায় অভিনন্দন বর্তমানকে ছাড়তে বাধ্য হয়েছিল পাকিস্তান। এবার ভারতীয় সেনার সেই বীর পাইলটকে নিয়ে কুরুচিকর পোস্ট করায় ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা। যদিও পোস্ট কর্তা আইনি পদক্ষেপের ভয়ে নিজের প্রোফাইল ডিঅ্যাক্টিভেট করে দিয়েছে। তবুও তাঁর প্রোফাইল ডিঅ্যাক্টিভেট হওয়ার আগেই ওই পোস্ট ভাইরাল হয়ে যায়। যদিও গ্রুপ অ্যাডমিন সমস্ত অভিযোগ খারিজ করেছে। তাঁরা জানিয়েছে যে, আমাদের গ্রুপে এরকম কোন পোস্ট হয় নি, আমাদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করা হয়েছে। ফোটোশপের মাধ্যমে করা ভুয়ো ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে বলে দাবি করেছেন অ্যাডমিনরা।

যদিও, অ্যাডমিনদের দাবি কতটা সত্য, সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয় নি।