সড়ক ২ এর পর তোপের মুখে কুলি নম্বর ওয়ান! ডিজলাইকের বিশ্বরেকর্ড গড়ার ডাক নেটজনতার

 সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত ‘সড়ক ২’ (sadak 2) এর ট্রেলার (trailer)। মুক্তির সঙ্গে সঙ্গে ডিসলাইকের পরিমাণ ক্রমশ বেড়েই চলেছে ট্রেলারে। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে আরও দুই তারকা সন্তানের ছবির। সারা আলি (sara ali khan) ও বরুন ধাওয়ানের (varun dhawan) ছবি ‘কুলি নম্বর ওয়ান’ (coolie no 1) এর মুভি ট্রেলার আসার আগেই ডিসলাইক করার ধুম শুরু হয়েছে।

১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি কুলি নম্বর ওয়ান এর রিমেক এই ছবি। গোবিন্দা ও করিশ্মা কাপুর অভিনয় করেছিলেন সেই ছবিতে। দুটি ছবিরই পরিচালনা করেছেন বরুনের বাবা প্রখ‍্যাত পরিচালক ডেভিড ধাওয়ান।

সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর থেকেই বলিউডের নেপোটিজম নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা বয়কটের ডাক দিয়েছে নেপোটিজমে দুষ্ট ছবিগুলিকে। ইতিমধ‍্যেই নেটজনতার রোষের ‘বলি’ হয়েছে সড়ক ২। এবার সেই রকমই অবস্থা হতে চলেছে কুলি নম্বর ওয়ান এরও।

টুইটারে রীতিমতো চর্চা শুরু হয়েছে এই ছবি নিয়ে। সড়ক ২ এর মতো এই ছবিও মুক্তি পাবে ওটিটি প্ল‍্যাটফর্মেই। এরপরেই ছবিটির ট্রেলারে ডিসলাইক করার ডাক দেওয়া হচ্ছে। বানানো শুরু হয়েছে একের পর এক মিমও।

 

প্রসঙ্গত, সুশান্ত মামলায় বরুন ধাওয়ানও টুইট করে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন সম্প্রতি। তা নিয়ে একপ্রস্থ ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। নেটিজেনের প্রশ্ন, এতদিন ধরে চুপ করে ছিলেন কেন তিনি?

অপরদিকে এই মুহূর্তে ইউটিউবে সর্বাধিক ডিসলাইক পাওয়া ভিডিওর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে সড়ক ২ ট্রেলার। প্রথম স্থানে রয়েছে ইউটিউব রিওয়াইন্ড ২০১৮: এভরিওয়ান কন্ট্রোলস রিওয়াইন্ড। সড়ক ২ এর আগে দু নম্বরে ছিল গায়ক জাস্টিন বিবারের ‘বেবি’। সেই ভিডিও নেমে এসেছে তৃতীয় স্থানে। তবে ডিসলাইকের শতাংশের নিরিখে ইতিমধ‍্যেই শীর্ষস্থানে পৌঁছে গিয়েছে সড়ক ২। এই ভিডিওতে ডিসলাইক পড়েছে ৯৪.৭৪ শতাংশ।