গোরুর সাথে দুষ্কর্ম করতে গিয়ে হাতেনাতে পাকড়াও তিন যুবক, কড়া শাস্তির দাবি স্থানীয়দের

মাই ইন্ডিয়া ডেস্কঃ এক গোরুকে ধর্ষণ করার অভিযোগে তিনজনকে গেফতার করল পুলিশ। এই মামলা তামিলনাড়ু এর তিরুপুর জেলার পল্লডম এর। পুলিশ জানায় কন্ডাস্বামী নামের এক কৃষকের গোরুর সাথে এই অমানবিক কাজ করা হয়। উনি বলেন, বিগত কয়েকদিন ধরেই তাঁর গোরু অসুস্থ ছিল। কন্ডাস্বামী পুলিশকে জানায় যে, তাঁর গোরুর সাথে এরকম কেন হচ্ছিল সে বুঝে উঠতে পারছিল না।

সোমবার সন্ধ্যেয় কন্ডাস্বামী যেখানে গোরু বাধে, সেখানে গিয়ে সে অবাক হয়ে যায়, কারণ সে তখন দেখে তাঁর গোরু সেখানে নেই। তখন কন্ডাস্বামী গোরুকে হন্যে হয়ে খুঁজতে থাকে। একটু দূরে সে একটি মুর্গী ফার্মের পাশে গোরুর ডাক শুনতে পায়। কন্ডাস্বামী এলাকার লোকজনের সাথে সেখানে ছুটে যায়। কন্ডাস্বামী সেখানে গিয়ে দেখে যে, কয়েকজন তাঁর গোরুকে ঘিরে রেখেছে। আর এক যুবক তাঁর গোরুর সাথে যৌনকর্ম করছে।

কন্ডাস্বামী বলেন, ‘আমি প্রথমে আমার গোরুকে নিজের যায়গায় দেখিনি। তারপর খুঁজতে খুঁজতে আমি আর আমার এলাকার লোকজন পাশের একটি মুর্গী ফার্মের পাশে গোরুর আওয়াজ পায়। সেখানে গিয়ে দেখি যে, কয়েকজন আমার গোরুকে বেঁধে দুষ্কর্ম করার চেষ্টা করছে। আমরা সবাই মিলে তাঁদের ধরে ফেলি। ঘটনাস্থল থেকে একজন পালানোর চেষ্টা করছিল কিন্তু আমরা তাঁকে ধরে ফেলি। পরে হাত পা বেঁধে তাঁদের পুলিশের হাতে তুলি দিই।” পুলিশ জানায়, তাঁরা এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে। স্থানীয় মানুষ অভিযুক্তদের কড়া শাস্তির দাবি করেছে।

Related Articles