সপরিবারে রাম মন্দিরে পুজো দেবেন তৃণমূলের এই সাংসদ

রাম মন্দির (ram mandir) তৈরি হলে পুরো পরিবারের সঙ্গে পুজো দিতে যাবেন, সাফ জবাব তৃণমূল (all india trinamool congress) সাংসদ তথা অভিনেতা দেব অধিকারীর (dev adhikari)। কিছুদিন আগেই করোনা (corona) পরিস্থিতিতে রাম মন্দির তৈরি নিয়ে মন্তব‍্য করায় সোশ‍্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন তিনি। কিন্তু সেসব ট্রোল (troll) সমালোচনাকে যে তিনি আদৌ পাত্তা দেন না তাই বুঝিয়ে দিলেন দেব। সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে দেবের লাইভ সাক্ষাৎকারে রাম মন্দিরের প্রসঙ্গ ওঠে। তৃণমূল সাংসদ জানান, রাম মন্দির তৈরি হওয়ার পর সপরিবারে মন্দিরে পুজো দিতে যাবেন তিনি। সেই সঙ্গে তাঁকে নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় যে ট্রোল শুরু হয়েছে তাতেও তাঁর কিছুই যায় আসে না বলে মন্তব‍্য করেন দেব।

প্রসঙ্গত, এর আগে রাম মন্দির প্রসঙ্গে দেব বলেছিলেন এই করোনা পরিস্থিতিতে রাম মন্দির না করোনা ভ‍্যাকসিন কোনটা বেশি গুরুত্বপূর্ণ তা একটা বাচ্চাও বলতে পারবে। এই মন্তব‍্যের পরেই দেবের বিরুদ্ধে ফুঁসে ওঠে নেটজনতার একাংশ। শুরু হয় ট্রোলিং। তার কিছুদিন পরেই বাবার জন্মদিন পালন করে সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন দেব। এই সুযোগের অপেক্ষাতেই ছিল ট্রোলাররা। এই জন্মদিন পালনের টাকায় ভ‍্যাকসিন তৈরি করলে বেশি ভাল হত কিনা, এই ধরনের মন্তব‍্য কটাক্ষ ভেসে আসে দেবের উদ্দেশে।

কিন্তু সেসব ট্রোল কে যে আদৌ পাত্তা দেননি সেটাই ফের একবার প্রমাণ করে দিলেন দেব। সেই সঙ্গে ট্রোলার দের মুখের উপর সপাটে জবাবও দিলেন তৃণমূল সাংসদ।