fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

তৃণমূল নেতার জামা কাপড় খুলে মার দেওয়া হবে: দিলীপ ঘোষ। কিন্তু কোন ইস্যুতে উনি এমন বললেন?

বেশ কয়েক দিন ধরে রাজ্যে অত্যাচারিত হচ্ছে বিজেপি কর্মীসমর্থকরা। কোথাও তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হচ্ছে তো কোথায় বিজেপি কর্মীদের বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করে দেওয়া হচ্ছে। রাজ্যের প্রশাসন কে এই ব্যাপারে অনেকবার অভিযোগ জানানো হয়েছে কিন্তু তাতে সুফল কিছু মেলেনি। তাই অবশেষে বাধ্য হয়ে এর বিরুদ্ধে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয়।

এইদিন দিলীপ ঘোষ সরাসরি হুমকির সুরে জানিয়ে দিলেন যে, যদি এবার বাংলায় একজন বিজেপি নেতাকর্মীর গায়ে হাত পরে তাহলে পুরো বাংলা জুড়ে আগুন জ্বালবে। দিলীপ বাবু প্রকাশ্যে হুমকির সুরে বললেন যে গাড়ি থেকে নামিয়ে জামা কাপড় খুলে মার দেওয়া হবে। আর দিলীপ বাবু এই সকল মন্তব্য করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কে নিশানা করে।

এর আগেও বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কে আমরা এহেন প্রতিবাদের ভাষা প্রয়োগ করতে দেখেছি। আর এবারও তিনি এই ধরণের ভাষা প্রয়োগ করলেন তৃণমূলের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক কে আক্রমণ করে। এর থেকে এটাই বোঝা যাচ্ছে লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে রাজনৈতিক পরিস্থিতি ততই উত্তপ্ত হয়ে উঠছে।

আসুন দেখে নেওয়া যাক এইদিন দিলীপ বাবু ঠিক কি বললেন?
দিলীপ বাবু এইদিন সরাসরি জানিয়ে দেন যে, রাজ্যের কোনো বিজেপি কর্মীর গায়ে হাত লাগলে পুরো পশ্চিমবঙ্গ জুড়ে আগুন জ্বলবে। জ্যোতিপ্রিয় মল্লিক এখন খুব নিজের মন্ত্রীত্বের ক্ষমতা দেখাচ্ছে। উনার মন্ত্রীত্ব করা বার করে দেব। জামা কাপড় খুলে মারা হবে উনাকে।
#অগ্নিপুত্র

Open

Close