গরুর দুধ কেনার জন্য লম্বা লাইন ক্রেতাদের, বিপাকে খাটাল মালিক ও ব্যাবসায়িরা!

0
47

মাই ইন্ডিয়া ডেস্কঃ দুই দিন আগে রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেছিলেন, গরুর দুধে সোনা পাওয়া যায়। আর তারপর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে ওনাকে নিয়ে ট্রলের বন্যা বয়ে যাচ্ছে। কিন্তু এই ট্রলের বন্যার মাঝে বিশিষ্ট বিজ্ঞানীরা আবার দিলীপ ঘোষের পাশে দাঁড়িয়ে বলেছেন, সত্যিই দুধে সোনা পাওয়া যায়। তবে সেই সোনা যে অলংকার বানানোর জন্য কাজে লাগবেনা সেটা বলাই বাহুল্য।

আরেকদিকে বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ বিজ্ঞানীদের ব্যাখ্যা তুলে ধরে এবার বিরোধী এবং ট্রলারের জবাব দিচ্ছেন। ওনার বক্তব্য অনুযায়ী, উনি হয়ত সাজিয়ে গুছিয়ে বলতে পারেন নি, কিন্তু ওনার বক্তব্য ফেলে দেওয়ার মতো নয়।

আরেকদিকে বিজেপির সভাপতির সমর্থনে দাঁড়িয়ে বিজেপির সমর্থকেরা বলছেন, জলেও তো আয়রন পাওয়া যায়, তাহলে কি সেই আয়রন দিয়ে আমরা বাড়ি ঘর বানাতে পারব? বিজেপির সমর্থকদের এই কথাও বেশ যুক্তিযত। কিন্তু যুক্তি যতই আসুক না কেন, সোশ্যাল মিডিয়ায় এখন দিলীপ ঘোষের গরু আর সোনা নিয়ে বক্তব্য ট্রেন্ড করছে। আর সবাই মজার মজার মিম ও বানাচ্ছে।

আর এই খবরের মধ্যে অবাক করা খবর আসছে ঝাড়খণ্ড রাজ্য থেকে। আশ্চর্যজনক ভাবে হঠাতই ঝাড়খণ্ডে দুধের চাহিদা দ্বিগুণ হয়ে গেছে। যদিও এই চাহিদার পিছনে দিলীপ ঘোষের দুধ আর সোনা নিয়ে মন্তব্যের কোন যোগ নেই। শীত পড়লে দুধের চাহিদা একটু বেড়েই যায় ঝাড়খণ্ডে। তবে এবারের চাহিদা আগের থেকে অনেক বেশি। তাই বেশ সমস্যায় পড়েছে খাটাল মালিক ও ব্যাবসায়িরা।