জনি সিন্সকে কাশ্মীরের অত্যাচারিত যুবক বানিয়ে দিলেন প্রাক্তন পাকিস্তানি রাজদূত আবদুল বাসিত!

মাই ইন্ডিয়া ডেস্কঃ ৩৭০ বিলুপ্তের পর পাকিস্তান পাগলে পরিণত হয়েছে। ভুল ভাল মন্তব্য করা থেকে শুরু করে ভুয়ো ছবি পোস্ট করা, কোনো কিছু থেকেই বিরত নেই পাকিস্তানের নেতারা। মাত্র কয়েকদিন আগেই পাকিস্তানের নেতারা নকশালী হামলার ছবি পোস্ট করে কাশ্মীরের বলে দাবি করেছিল। কাশ্মীরের পরিস্থিতি পুরোপুরি শান্ত, কিন্তু পাকিস্তান ভুয়ো ছবি পোষ্ট করে অশান্ত দেখানোর জন্য নেমে পড়েছে। পাকিস্তানের উচ্চপদস্থ নেতারা এমন এমন কর্মকান্ড করছে যা পুরো পাকিস্তান দেশকে লজ্জায় ফেলেছে।

পাকিস্তানের নিউজ চ্যানেলগুলিও ভারত সম্পর্কে মিথ্যা খবর ছড়াতে ব্যাস্ত। এখন পাকিস্তান এক গণ্য মান্য ব্যাক্তি ভুয়ো ছবি ছড়াতে গিয়ে এমন পোষ্ট করেছেন যা অতি লজ্জাজনক একটা কাজ। ভারতে নিযুক্ত থাকা পাকিস্তানের প্রাক্তন হাইকমিশনার আব্দুল বসিত এক পর্নস্টারের ছবি পোস্ট করে সেটাকে কাশ্মীরের বলে দাবি করেন। পর্নস্টার জনি সিনের একটা ছবিকে পোস্ট করে প্রাক্তন হাইকমিশনার আব্দুল বসিত বলেন, দেখুন কিভাবে কাশ্মীরে অত্যাচার চলছে। এক পর্নস্টারের ছবিকে পাকিস্তানের প্রাক্তন হাইকমিশনার নিপীড়িত কাশ্মীরি বলে চালিয়ে দেন।

এক টুইটার ইউজার জনির ছবি পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন- অনন্তনাগে ইউসুফ নামের এক ব্যাক্তি তার দৃষ্টি হারিয়েছে সেনার আঘাতে, সবাই আওয়াজ তুলুন। আর সেই পোস্টকে রিটুইট করেন পাকিস্তানের প্রাক্তন হাইকমিশনার আব্দুল বসিত। এরপর ছবিটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়া হাসাহাসি শুরু হয়। যারপর আব্দুল বসিত নিজের ভুল বুঝে পোস্ট ডিলেট করেন। জানিয়ে দি, কিছুদিন আগে পাকিস্তানের রাষ্ট্রপতি ভুয়ো খবর ছড়িয়ে ছিলেন যার জন্য টুইটার কর্তৃপক্ষ উনাকে সাবধান করেছিলেন।

Related Articles