রামচন্দ্রের চিন্তা-ভাবনা প্রাচীনকাল থেকেই ভারতবাসীর পথপ্রদর্শক: গৌতম গম্ভীর

 অবশেষে সম্পন্ন হল রাম মন্দিরের ভূমি পুজো। নিজে দাঁড়িয়ে থেকে ভূমি পূজা সম্পন্ন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মহাশয়। অযোধ্যায় রাম মন্দিরের শিলান্যাস মহাযজ্ঞও ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। শুধু অযোধ্যা কিংবা উত্তরপ্রদেশবাসী নয় গোটা ভারতবর্ষের মানুষ এই ঐতিহাসিক মুহূর্তের অপেক্ষায় ছিল। আর এই রাম মন্দিরের ভূমি পূজাকে কেন্দ্র করে দেশবাসীর উদ্দেশ্যে এক বিশেষ বার্তা দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

টুইট করে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর লিখেছেন, ” অত্যাচার করে নয়, নাগরিকদের সংহতি এবং ঐক্য বজায় থাকে সমস্যার সমাধান করার মাধ্যমে। ভগবান শ্রীরামচন্দ্রের চিন্তা ভাবনা প্রাচীনকাল থেকেই ভারতবাসীর পথপ্রদর্শক। আমাদের সমস্ত ভারতবাসীকে ন্যায়বিচার, মঙ্গল ও সমৃদ্ধির মূল্যবোধ গুলি অন্তর্ভুক্ত করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে যা ভগবান শ্রীরামচন্দ্রের প্রতীক।

অপরদিকে রাম মন্দিরের শিল্যান্যাস করে দেশবাসীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী বললেন, “বহু বছরের অপেক্ষার পর আজ রাম মন্দিরের শিল্যান্যাস হল। দেশজুড়ে খুশির আমেজ। দেশের কোটি কোটি মানুষ আজ ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হলেন। সারা দেশে আজ উৎসবের মেজাজ।”