fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গ

বিজেপির বড় চমক! বিজেপির হয়ে বাংলার এই কেন্দ্রে লড়াই করবে বলিউডের সুপারহিট অভিনেত্রী হেমা মালিনী।

আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির অন্যতম টার্গেট পশ্চিমবঙ্গ। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব যে পশ্চিমবঙ্গ কে টার্গেট করে এগিয়ে চলেছে সেটা ভালো ভাবেই বোঝা যাচ্ছে বিজেপির কর্মসূচি দেখে। এখনও লোকসভা নির্বাচন বেশ কয়েক মাস দেরি কিন্তু তার আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ সহ একের পর এক বিজেপির বড় বড় নেতামন্ত্রী বাংলায় সভা করে গিয়েছেন। এর থেকে এটাই বোঝা যাচ্ছে যে, বিজেপি যেকোনো উপায়েই বাংলা দখল করতে চাই। আর সেই জন্যই এবারের লোকসভা নির্বাচনে বাংলায় প্রার্থী দেওয়ার দিক দিয়েও বিজেপি দিয়েছে চমক।

বিশেষ সূত্রে জানা গিয়েছে এবারের লোকসভা নির্বাচনে বাংলায় ৪২ টি আসনের মধ্যে যেকোনো একটি আসনে প্রার্থী হতে চলেছেন বলিউডের অন্যতম সুপারহিট নায়িকা হেমা মালিনী। আর এর পর থেকেই জল্পনা শুরু হয়েছে নানা মহলে তাহলে কি এবারের লোকসভা নির্বাচনে বাংলায় দাঁড়াতে চলেছে হেমা মালিনী? এর আগে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে এই বাংলায় একাধিক জন শিল্পীকে লোকসভা নির্বাচনে দাঁড় করিয়ে চমক দিয়েছিল রাজ্যের বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেস। আর এবার বিজেপি হেমা মালিনী কে লোকসভা নির্বাচনে বাংলায় প্রার্থী করে পাল্টা দিতে চাইছে তৃণমূল কংগ্রেসকে।

২০১৪ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফে যে যে শিল্পী কে নির্বাচনে দাঁড় করানো হয়েছিল তারা হল তৃণমূলের পুরোনো সংসদ তাপস পাল, শতাব্দী রায় তো আছে তাদের সাথে যুক্ত হয়েছিল অভিনেত্রী সন্ধ্যা রায়, মুনমুন সেন সহ বিখ্যাত টলিউড অভিনেতা দীপক অধিকার ওরফে দেব। তারা প্রত্যেকেই জয়লাভ করেছিল বিপুল সংখ্যক ভোটের ব্যবধানে।

এই ব্যাপারে বাংলার বিজেপি সভাপতি দিলীপ ঘোষ কে প্রশ্ন করা হলে উনি জানান যে, এবারের লোকসভা নির্বাচনে সেলিব্রেটিদের নিয়ে বড়সড় চমক দিতে প্রস্তুত বঙ্গ বিজেপি। এমনকি উনি জানিয়েছেন যে, আমাদের হাতে বেশ কিছু চূড়ান্ত তালিকা রয়েছে, সময় এলে যে গুলি প্রকাশ করা হবে।
#অগ্নিপুত্র

Open

Close