বিখ্যাত লেখক চেতন ভগত প্রায় নিজের ট্যুইটে সমাজের বিভিন্ন সমস্যা-চেতনার বিষয় নিয়ে মন্তব্য করেন। চেতন ভগত ভারতের একজন প্রখ্যাত-বেস্টসেলার লেখক। সম্প্রতি, তিনি জেএনইউ এর হিংসা সম্পর্কে একটি ট্যুইট করেছিলেন। সেই ট্যুইটটিও যুব সমাজের চায়ের আড্ডায় ঝড় তুলেছিল। এদিন চেতন ভগত ভারতের বর্তমান পরিস্থিতি বিয়য়ে একটি ট্যুইট করেছেন। এই ট্যুইটটিতে চেতন বর্তমান ভারতের সাম্প্রদায়িক রাজনীতি এবং ক্রমশ ডুবতে থাকা অর্থনীতির বেহাল দশা নিয়ে আলোচনা করেছেন।

অর্থনীতির বিষয়ে তিনি তার মতামত ব্যক্ত করেছেন এই ট্যুইট বার্তায়। চেতন ভগত তাঁর ট্যুইটটিতে লিখেছেন, “আমরা যদি ২০ বছর হিন্দু-মুসলিম ইস্যু থেকে মনোযোগ সরিয়ে অর্থনীতি বৃদ্ধির দিকে মনোনিবেশ করি, তবে আমরা মাথাপিছু জিডিপি ১০,০০০ টাকা অর্জন পারব। তারপর আমরা চাইলে যে কোনও ইস্যুতে লড়াই করতে পারি। তবে আমার ধারণা, উপার্জন যখন সেই স্তরে পৌঁছাবে, তখন আমরা এভাবে লড়াই করব না। “

চেতন ভগতের লেখা বেস্টসেলার বইগুলির গল্প অবলম্বনে বলিউডে অনেকগুলি বিখ্যাত ছবি নির্মিত হয়েছে। এই ছবিগুলির মধ্যে রয়েছে আমির খানের ব্লকবাস্টার ‘থ্রি ইডিয়টস’, অর্জুন কাপুর এবং আলিয়া ভট্টের ‘টু স্টেটস’ এবং ‘হাফ গার্লফ্রেন্ড’ এর মতো ছবি। চেতনের এই ট্যুইটটি করার পর এখনও পর্যন্ত অনেকবার শেয়ার এবং রিট্যুইট হয়েছে।