fbpx
আন্তর্জাতিকদেশনতুন খবরভারতীয় সেনারাজনৈতিক

যুদ্ধ করে দেখাক! ভারতীয় সেনাবাহিনী পাকিস্তান কে পুরোপুরি ভাবে নিশ্চিহ্ন করে দেবে। এমনই হুমকি দিল বিজেপি নেতা সুব্রমনিয়ম স্বামী।

ভারত একেবারে প্রস্তুত যুদ্ধের জন্য। যুদ্ধের জন্য সমস্ত রকম পরিকল্পনা তৈরি হয়ে গিয়েছে ভারতবর্ষের। এবার যুদ্ধ করে দেখা পাকিস্তান, তারা যদি যুদ্ধ করার সাহস দেখায় তাহলে পাকিস্তানকে পুরোপুরিভাবে নিশ্চিহ্ন করে দেবে ভারতীয় সেনা জওয়ান। বিজেপি নেতা সুব্রমনিয়ম স্বামী এই ভাষাতেই এইদিন আক্রমণ করলেন পাকিস্তান কে। পাকিস্তানের সেনাপ্রধান কামার জাভেদ এইদিন মন্তব্য করেন যে কাশ্মীরে রাজনৈতিক সংগ্রামের সমস্ত রকম মদত দেবে পাকিস্তান আর ওনার এই মন্তব্যের প্রেক্ষিতে কার্যত এই দিন পাকিস্তান কে ধুয়ে মুছে দেন বিজেপি নেতা সুব্রামানিয়ম স্বামী।

এই দিন সুব্রামানিয়ম স্বামী বলেন যে এবার পাকিস্তান সব সীমা অতিক্রম করেছে এরপর যদি পাকিস্তান কোন বিষযয়ে নাক গলায় তাহলে পাকিস্তানকে পুরোপুরিভাবে ধ্বংস করে দেবে ভারতীয় সেনাবাহিনী। এছাড়াও উনি বলেন যে পাকিস্তান যতই কাশ্মীর দখল করার চেষ্টা করুক না কেন ভারতবর্ষের কাছ থেকে কাশ্মীর কে ছিনিয়ে নেওয়ার ক্ষমতা কারোর নেই। তিনি এইদিন পাকিস্তানকে পূর্বের যুদ্ধের কথা মনে করিয়ে দেন। উনি পূর্বের যুদ্ধের কথা মনে করিয়ে পাকিস্তানকে সাবধান করে বলেন যে পূর্বে যতবার পাকিস্তান ভারতের সাথে যুদ্ধ করেছে ততবার হেরেছে তাই তারা একটু সাবধানে থাকুক না হলে পুরোপুরি ভাবে পাকিস্তানকে শেষ করে দেবে ভারতীয় সেনা জওয়ানরা।
#অগ্নিপুত্র

Open

Close