মঙ্গল গ্রহের প্রাণী পাঠিয়ে আমাদের শেষ করতে চাইছে নরেন্দ্র মোদী! গুরুতর অভিযোগ ইমরান খানের

মাই ইন্ডিয়া ডেস্কঃ জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর থেকেই উন্মাদের মতো হয়ে গেছে পাকিস্তান। ভারতের বিরুদ্ধে তাঁরা একের পর এক ভিত্তিহীন অভিযোগ তুলেই যাচ্ছে। এমনকি তাঁরা গোটা বিশ্বকে ভারতের বিরুদ্ধে ক্ষেপীয়ে তুলতে নানারকম ষড়যন্ত্র চালাচ্ছে। কিন্তু এত ষড়যন্ত্র চালানোর পরেও তাঁরা বারবার বৃথা হচ্ছে। শেষমেশ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতকে পরমাণু হামলার হুঁশিয়ারিও দিয়ে দিয়েছেন। কিন্তু ভারত আবার এসবে কর্ণপাত করতে নারাজ।

আরেকদিকে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জাভেদ মিঞাদাদ ও ভারতকে পরমাণু হামলার হুমকি দিয়েছে। পাকিস্তানের দৈনিক সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার এখন ভারতের সাথে লড়াই করার জন্য ভারত পাক বর্ডারে পর্যন্ত যাচ্ছেন। জাভেদ মিঞাদাদ এর মতে, ভারতের প্রাক্তন অধিনায়ক তথা উইকেট রক্ষক মহেন্দ্র সিং ধোনি ক্রিকেটার হয়ে সেনার বন্দুক নিয়ে কাশ্মীরে পাহারা দিতে পারলে, তিনি কেন পারবেন না? কিন্তু উনি নিজের বয়স আর ধোনির বয়স সমন্ধ্যে গুলিয়ে ফেলেছেন।

আরেকদিকে পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা অধিনায়ক শহীদ আফ্রদি ধোনির দিকে অভিযোগের আঙুল তুলে বলেছেন, ধোনি কাশ্মীরে পোস্টিং নেওয়ার পরেই কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়া হয়েছে। শহীদ আফ্রিদির মতে, ধোনি কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার ব্যাপারে সব কিছু জানত, কিন্তু সে কিছুই জানায়নি। আর কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পিছনে তাঁরও হাত রয়েছে বলে জানায় শহীদ আফ্রিদি।

তবে এসবের মধ্যে সবথেকে চাঞ্চল্যকর খবর হল যে, পাকিস্তানের প্রধানমন্ত্রী তথা প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ইমরান খান এবার ভারতের বিরুদ্ধে এমন এক অভিযোগ করেছেন, যেটা শুনে ওনাকে নিয়ে খিল্লি করছে সবাই। পাকিস্তানের দৈনিক সংবাদ মাধ্যম ‘পিসল্যান্ড পাকিস্তান” অনুযায়ী, ইমরান খান এবার ভারতের উপর মঙ্গল গ্রহের প্রাণী দিয়ে পাকিস্তানে হামলা করানোর ষড়যন্ত্রের অভিযোগ তুলেছেন।

alien

ওই সংবাদ মাধ্যম অনুযায়ী ইমরান খান বলেছেন যে, ভারত আমাদের সাথে আর পেরে উঠছে না। মোদী গোটা দুনিয়ায় পাকিস্তানের বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও, সোজাসুজি সে পাকিস্তানের বিরুদ্ধে লড়তে পারছে না। আর সেই জন্যই মোদী এবার মঙ্গল গ্রহের সাহায্য নিয়ে পাকিস্তানের উপর আক্রমণ করতে চাইছে। ইমরান খান অনুযায়ী, ইসরো চন্দ্রযান এর সাথে সাথে আরেকটি রকেট ছেড়েছিল। আর সেই রকেট মঙ্গল গ্রহের উদ্দেশ্যে রওনা দিয়েছে। রকেট মঙ্গল গ্রহে গিয়ে সেখানকার এলিয়েনদের সাথে বোঝাপড়া করে পাকিস্তানে হামলা চালাবে। ইমরান খানের এই অভিযোগের পর ওনাকে নিয়ে চারিদিকে অনেক খিল্লি হচ্ছে। এই প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে যোগাযোগ করা হলে, আমাদের পক্ষে সেটা সম্ভব হয়নি। কারণ তিনি এখন জি-৭ এর বৈঠক নিয়ে দেশের বাইরে আছেন প্রায় ৫ দিন ধরে।

 

Related Articles