গোটা পাকিস্তান সরকার এবং ইমরান খানকে ‘পাপ্পু” বললেন ইমরান খানের স্ত্রী

মাই ইন্ডিয়া ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রাক্তন স্ত্রী লাগাতার ওনার উপরে আক্রমণ করেই চলেছেন। কাশ্মীর ইস্যু নিয়ে ইমরান খানের সরকারের অপদার্থতা নিয়ে রেহাম খান আরও একবার ইমরান খানকে আক্রমণ করেন। রেহাম খান একটি ভিডিওতে বলেন, কাশ্মীর ইস্যু নিয়ে ইমরান খান সরকারের যত আলোচনা করা যায়, ততই কম। সরকার কখনো গরু-মোষ বেচছে, তো খন রাস্তায় দাঁড়িয়ে পড়ছে। এই গরমে রাস্তায় দাঁড়িয়ে বয়ানবাজি করলে কাশ্মীর সমস্যার সমাধান হবেনা। মানুষ এই নাটক দেখে দেখে হাফিয়ে গেছে। প্রসঙ্গত, ইমরান খান ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী আবাসের মহিষ বিক্রি করে পয়সা বাঁচানোর চেষ্টা করেছিল।

রেহম বলেন, সরকার ঠিক ভাবে কাশ্মীর ইস্যু তুলতে পারেনি। আর এরজনই আমি সরকারকে পাপ্পু বলছি। পাকিস্তানের বিদেশ মন্ত্রী শাহ মেহমুদ কুরেশি উমরকোট যাচ্ছেন। উমরকোটে হিন্দুদের জোর করে ধর্ম পরিবর্তন আর নিষেধাজ্ঞা নিয়ে আমার মুখ যেন না খোলায় সরকার।

ইমরান খানের প্রাক্তন স্ত্রী বলেন, মোদী একদিনেই কাশ্মীর আমাদের থেকে ছিনিয়ে নিলো, আর আমরা জানতেই পারলাম না। পাক সরকার মোদীকে গালাগালি দিয়ে কাশ্মীর ফেরত নিতে পারবেন না। সরকার মানুষকে বোকা বানানো বন্ধ করুক। রেহম খান বলেন, আপনারা আধ ঘণ্টা রাস্তায় দাঁড়ালেন। কাশ্মীরে সমস্যা আর আপনারা পাকিস্তানের প্রধানমন্ত্রীর আবাসের বাইরে দাঁড়াচ্ছেন!

রেহম খান বলে, আমি যুদ্ধের বিরুদ্ধে। দ্বিতীয় কথা হল, আমি এটারও বিরুদ্ধে যে, দেশের যুবকেরা স্কুল-কলেজ বন্ধ করে রাস্তায় নেমে স্লোগান বাজি করুক, অথবা সীমান্তে গিয়ে গুলি খাক। রেহম খান এর আগেও অনেকবার ইমরান খানের নীতির বিরোধিতা করেছিলেন।

Related Articles