দেশনতুন খবর

POK তে মোদীর বিরুদ্ধে জনসভা করতে গিয়ে ফ্লপ খেলেন ইমরান খান! সভা বয়কট করলো POK এর জনতা।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান POK এর মুজাফফারাবাদে ফ্লপ হয়েছেন। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের (POK) রাজনৈতিক কর্মী আমজাদ আইয়ুব মির্জা বলেছেন, স্থানীয় জনগণ সমাবেশটি পুরোপুরি বয়কট করেছিল স
ট্রাকগুলি পূরণের জন্য লোককে বাইরে থেকে আনা হয়েছিল। জম্মু ও কাশ্মীর থেকে অনুচ্ছেদ ৩৭০ সরানোর পর থেকে ক্ষুব্ধ পাকিস্তানি প্রধানমন্ত্রী শুক্রবার এই নিয়ে তৃতীয়বার POK পৌঁছেছিলেন। মির্জা বলেন যে ইমরান খানের এই সংহতি সমাবেশকে POK এর লোকেরা প্রকাশ্যে বিরোধিতা করেছিল।

জনসভায় ভিড় দেখানোর জন্য পাকিস্তানের অ্যাবোটাবাদ ও রাওয়ালপিন্ডি থেকে লোককে ট্রাকে করে আনা হয়েছিল। তিনি বলেছিলেন যে এই জনসভা বয়কট করার জন্য POK লোকজনকে অভিনন্দন জানানো উচিত। মির্জা মিডিয়াকে বলেছেন – “মুজফরবাদে ইমরানের সমাবেশ ছিল ফ্লপ। জনসভার জন্য অ্যাবোটাবাদ ও রাওয়ালপিন্ডি থেকে লোককে ট্রাকে করে আনা হয়েছিল। POK এর লোকজন সমাবেশটি সম্পূর্ণ বয়কট করেছিল।

এ জন্য বিশ্বের উচিত এখানকার মানুষকে অভিনন্দন জানানো। ” শুক্রবার ইমরান খান POK এর রাজধানী মুজাফফারাবাদে ভারত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে হিংসা ফেলানোর জন্য সমাবেশ করেছিলেন। মোজাফফারাবাদে সংহতি সমাবেশকে উদ্দেশ্য করে ইমরান ইসলামকে প্রকাশ্যে POK এর যুবকদের অনুপ্রবেশের জন্য উদ্বুদ্ধ করার হুমকি দিয়েছিলেন তথা ভারতকে হুমকি দিয়েছিলেন।

ইমরান খান তার ভাষণে বলেছিলেন- “আপনার আবেগ আমি জানি যে আপনি LOC দিকে যেতে চান। যুবকরা আমি জানি আপনার আবেগ আছে। তবে এখনই লাইন অফ কন্ট্রোলটিতে যাবেন না, যতক্ষন না আমি আপনাদের বলছি। আমি আপনাদের যখন বলব তখন চলে যাবেন, আপনাকে এখনও যেতে হবে না। প্রথমে আমাকে জাতিসংঘে (ইউএন) যেতে দিন, বিশ্বের নেতাদের জানাতে দিন, আমাকে কাশ্মীরের মামলায় লড়াই করতে দিন। যদি কাশ্মীরের সমস্যা সমাধান না করা হয় তবে তা পুরো বিশ্বকে প্রভাবিত করবে। ”

Close