মোক্ষম জবাব ভারতের, যুদ্ধ বিরতি লঙ্ঘন করে দুজন সেনা খোয়ালো পাক! দেহ নিতে তুলতে হল সাদা পতাকা

মাই ইন্ডিয়া ডেস্কঃ হাজিপোরা সেক্টরে পাকিস্তানের সেনা সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে। পাকিস্তানি সেনা ভারতের সীমান্তে প্রচুর পরিমাণে গোলাগুলি করে। ভারতীয় সেনা চুপ না থেকে, পাকিস্তানের গুলির জবাব মোক্ষম ভাবে দেয়। ভারতীয় সেনার পালটা হানায় খতম হয় পাকিস্তানের দুই সেনা। ভারতীয় সেনার কাছে বিপর্যস্ত হওয়ার পর পাকিস্তানের সেনা সাদা ঝাণ্ডা তুলে তাঁদের সতীর্থ সেনাদের মৃত দেহ তুলে নিয়ে যায়। পাকিস্তানি সেনা তাঁদের কাপুরুষের মতো কাজ থেকে কখনো শিক্ষা নেবেনা। আর ভারতীয় সেনা পাকিস্তানের এই কাপুরষের মতো কাজের মোক্ষম জবাব দিতে থাকবে।

শনিবার সকালে পাকিস্তানের সেনা পুঞ্ছ জেলার বালাকোট আর মন্দার সেক্টরে যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। পাকিস্তানি সেনা মর্টার সেলিং এর সাথে সাথে প্রচুর পরিমাণে গুলি বর্ষণ করে। শুধু তাই নয়, পাকিস্তানের কাপুরষ সেনারা সীমান্তে থাকা ভারতের গ্রাম্য এলাকা গুলোকেও তাঁদের টার্গেট বানায়। আপানদের জানিয়ে রাখি, জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর থেকেই গোটা পাকিস্তান উন্মাদের মতো আচরণ করছে। উপত্যকার শান্তি ভঙ্গ করার জন্য সীমান্ত দিয়ে বারবার জঙ্গি অনুপ্রবেশ করানোর চেষ্টা চালাচ্ছে পাকিস্তান। আর এই কারণে প্রতি দিনই পাকিস্তানের তরফ থেকে যুদ্ধ বিরতি লঙ্ঘন করা হচ্ছে।

একদিকে পাকিস্তান কাশ্মীর ইস্যু নিয়ে গোটা বিশ্বকে ভারতের বিরুদ্ধে করতে গিয়ে যেমন বারবার থাপ্পড় খাচ্ছে। তেমন আরেকদিকে, পাক অধিকৃত কাশ্মীর থেকে এবার পাকিস্তান বিরোধী আওয়াজ উঠছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বলেছিলেন জে, পাক অধিকৃত কাশ্মীর আর আকসাই চীন ভারতের অংশ। আর ভারতের অংশকে রক্ষা করতে আমরা আমাদের জীবন দিতেও প্রস্তুত। অমিত শাহ এর এই কথার পর পাক অধিকৃত কাশ্মীরে পাকিস্তানি বিরোধী আন্দোলন আরও তীব্র হয়েছে।

Related Articles