পাকিস্তান জিন্দাবাদ শ্লোগান দেওয়ায় ন্যাশনাল শুটারের কাছে মার খেলেন ইকবাল আনসারী।

রাম মন্দির মামলায় মুসলিম পক্ষের ইকবাল আনসারী ন্যাশনাল শুটার বার্তিক সিং এর উপর মারপিটের অভিযোগ তুলেছেন। ইকবাল আনসারী বলেন যে, বার্তিকা সিং ট্রিপল তালাক সহ গুরুতর বিষয়ে আলোচনা করতে তাঁর বাড়িতে এসেছিলেন। এ সময় দু’জনের মধ্যে উত্তপ্ত তর্ক শুরু হয়ে যায় এবং সে আনসারিকে আক্রমণ করে। তবে বার্তিক বলেছেন যে আনসারি কথোপকথনের সময় ‘পাকিস্তান জিন্দাবাদ’ শ্লোগান দিয়েছিল। ইকবাল অযোধ্যাকে পাকিস্তান বানানোর কথা বলছিলেন। এই কারণে পিটিয়েছেন বলে বার্তিকা দাবি করেছে।

পুলিশ বর্ণিকা ও তাদের এক সহযোগীকে হেফাজতে নিয়েছে। পুলিশ বলেছে
বার্তিকা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই সময়, বার্তিকা সিং একটি ভয়েস বার্তার মাধ্যমে জানিয়েছিলেন যে পুলিশ তাকে একটি গেস্ট হাউসে রেখেছে। পুলিশ জানিয়েছে যে তাদেরকে লখনউতে নিয়ে যাওয়া হবে তবে তারা এখনও হেফাজতে রয়েছে।  ইকবাল আনসারী অভিযোগ তুলেছে যে বার্তিকা তাকে সুপ্রিম কোর্ট থেকে মামলা তুলে নিতে বলেছে। মামলা না তুললে গুলি করে উড়িয়ে দেওয়া হুমকি দিয়েছে বার্তিকা, এমন অভিযোগও তুলেছে ইকবাল।

https://twitter.com/Avi5537/status/1169635599327776769?s=19

বার্তিকা জানিয়েছেন, কথোপকথনের সময় ইকবাল আনসারী পাকিস্তানের সমর্থনে শ্লোগান দিয়েছেন। একই সাথে ইকবাল আনসারী নরেন্দ্র মোদী ও অমিত শাহকে গালি গালাজ করেছেন বলেও দাবি বার্তিকার। জানিয়ে দি, এখন রাম মন্দির ইস্যুতে নিয়মিত শুনানি চলছে। বাবরি মসজিদ পক্ষ থেকে ইকবাল আনসারির দল রয়েছে। অ্যাডভোকেট রাজীব ধাওয়ান মুসলিম দলের হয়ে আদালতে লড়াই করছেন। এখন রামমন্দির ইস্যুতে পুরো দেশের নজর এই সকল বিষয়ের উপর রয়েছে। এরমধ্যে বার্তিকা ইকবাল আনসারিকে পিটিয়ে খবরের শিরোনামে চলে এসেছেন।

Related Articles