শনিবার জোড়া কর্মসূচি, ফের রাজ্যে আসছেন BJP-র সর্বভারতীয় সভাপতি

একুশের নির্বাচনের আগে রাজ্যে সর্বশক্তি দিয়ে ঝাঁপাচ্ছে বিজেপি। প্রতি মাসে নিয়ম করে অমিত শাহ ও নাড্ডার মতো নেতা বাংলায় আসবেন বলে বিজেপি সূত্রে খবর। এবার নতুন বছরের শুরুতেই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা।

রাজ্য বিজেপি সূত্রে খবর, আগামী ৯ জানুয়ারি রাজ্যে আসছেন নাড্ডা। একদিনের কর্মসূচিতে তাঁর লক্ষ্য এবার পূর্ব বর্ধমান। এদিন দুটি কর্মসূচিতে অংশ নেবেন বিজেপি সভাপতি। বর্ধমানে শহরে করবেন রোড শো এবাং কাটোয়ায় একটি জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

নাড্ডার সফর নিয়ে আজ হেস্টিংসে বিজেপির কার্যালয়ে বৈঠকে বসেন বিজেপি নেতারা। উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন, রাজ্য সম্পাদক অমিতাভ চক্রবর্তী, রাঢ়বঙ্গ জোনের বিশেষ দায়িত্বপ্রাপ্ত রবীন্দ্র রাজু-সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ১০ ডিসেম্বর ডায়মন্ডহারবারে সভা করেন জেপি নাড্ডা। সেই সভায় যাওয়ার পথে হামলা হয় তাঁর কনভয়ে। এনিয়ে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। তাঁর সফরে নিরাপত্তার দায়িত্বে থাকা ৩ আইপিএস অফিসারকে তলব করা হয় কেন্দ্রের ডেপুটেশনে। এনিয়ে বহু জলঘোলার পর ফের রাজ্যে পা রাখছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

গত ২০ ডিসেম্বর বোলপুরে একটি রোড শো করেন অমিত শাহ। প্রচুর জনসমাগম হয় সেই সভায়। জেলা তৃণমূল(TMC) সভাপতির দাবি ছিল, অন্য জেলা, এমনকি ঝাড়খণ্ড থেকে লোক এনে রোড শো করেছে বিজেপি। ২৯ ডিসেম্বর পাল্টা মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করে ক্ষমতা প্রদর্শন করে তৃণমূলও। এবার বর্ধমানে নাড্ডার সভায় বিজেপি কতটা লোক আনতে পারে সেটাই এখন দেখার।

Related Articles