কাশ্মীরে সন্ত্রাসী হামলায় আহত আড়াই বছরের শিশু, চিকিৎসার জন্য দিল্লী ডাকলেন অজিত দোভাল

মাই ইন্ডিয়া ডেস্কঃ উত্তর জম্মু কাশ্মীরের বারামুলা জেলায় সন্ত্রাসবাদীরা একটি বাড়িতে আচমকা হামলা চালায়। সন্ত্রাসবাদীদের সেই হামলা আড়াই বছরের বাচ্চা সমেত পরিবারের চার জন গুরুতর আহত হন। আহত ব্যাক্তিদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার পর জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল আধিকারিকদের ওই বাচ্চাকে চিকিৎসার জন্য নয়া দিল্লীর এইমসে নিয়ে আসার কথা বলেন।

পুলিশ আধিকারিক শনিবার জানান, অজ্ঞাত সন্ত্রাসীরা ডাঙ্গেরপোরা গ্রামে শুক্রবার মধ্যরাতে একটি ঘরে ঢুকে গুলি চালানো শুরু করে দেয়। এই ঘটনায় একটি আড়াই বছরের বাচ্চা সমেত চার জন আহত হন। আধিকারিক জানান, হামলাকারীরা হামলা করে তৎক্ষণাৎ সেখান থেকে পালিয়ে যায়। পুলিশ এখন তাঁদের তল্লাশি চালাচ্ছে।

পুলিশের এক মুখপাত্র জানান, জঙ্গিরা আচমকা গুলি চালানো শুরু করে দেয়। ভারতীয় সেনা তাঁদের মোক্ষম জবাব দেয়। জঙ্গিদের গুলিতে একই পরিবারের আড়াই বছরের বাচ্চা সমেত চার জন আহত হন। তিনি বলেন, আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আর তাঁদের অবস্থা এখন স্থিতিজনক। পুলিশ জানায়, পুলিশ এখন এলাকার ঘেরাবন্দি করে এলাকার তল্লাশি চালাচ্ছে। আধিকারিকরা আহত ব্যাক্তিদের পরিচয় মোহম্মদ আশরাফ, মোহম্মদ রমজান ডার আর আর্শিদ হুসেইন বলে জানিয়েছে।

Related Articles