হাতে অস্ত্র নিয়ে উসকানিমূলক মন্তব্য মিঞাদাঁদের, সোশ্যাল মিডিয়ায় ভারতীয়রা নিয়ে নিল ক্লাস

মাই ইন্ডিয়া ডেস্কঃ পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তরফ থেকে কাশ্মীর ইস্যু নিয়ে ভারতকে যুদ্ধের হুমকি দেওয়া পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার জাভেদ মিঞাদাঁদের উসকানিমূলক মন্তব্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কাশ্মীরের পাশে দাঁড়ানোর সংকল্প নিয়ে মিঞাদাঁদ পাকিস্তানের ওয়ানডে ক্রিকেটের জার্সি পড়ে জাভেদ মিঞাদাঁদ বলছে, ‘আমি ব্যাট দিয়ে খেলে ছয় মারতে পারলে, তলোয়ারও উঠাতে জানি।” মিঞাদাঁদ তলোয়ার দেখিয়ে বলে, ‘কাশ্মীরি ভাইয়েরা, তোমরা চিন্তা করোনা। আমি তোমাদের সাথে আছি। প্রথমে আমি ছয় মারার জন্য ব্যাট উঠাতাম, এবার আমি তলোয়ার উঠালাম।” পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক আরও বলে, ‘আমি যদি ব্যাট দিয়ে ছয় মারতে পারি, তাহলে কি আমি তলোয়ার দিয়ে একজন মারতে পারব না?”

https://twitter.com/MajorPoonia/status/1167832959153594368

পাকিস্তানের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং নিজের বিতর্কিত বয়ানের জন্য শিরোনামে থাকা জাভেদ মিঞাদাঁদ বলে, সে কাশ্মীরের জনতার পাশে দাঁড়ানোর বার্তা নিয়ে নিয়ন্ত্রণ রেখার সফরে যাবে। পাকিস্তানের মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, ৬২ বছর বয়সী জাভেদ মিঞাদাঁদ বলেছে, ‘কাশ্মীরকে কেউই পাকিস্তান থেকে আলাদা করতে পারবেনা।” মিঞাদাঁদ বলেছে, কাশ্মীরিদের তাঁদের অধিকার দিয়েই দম নেবে। এমনকি মিঞাদাঁদ এও বলেছে যে, ‘উপত্যকায় ভারতীয়দের অত্যাচারের বিরুদ্ধে প্রদর্শন করবে সে।”

এর আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছেড়ে জাভেদ মিঞাদাঁদ বলেছিল, গোটা বিশ্বের নজর কাশ্মীরের দিকে টানতে সে যথাসাধ্য চেষ্টা করবে, আর সে এটাও চেষ্টা করবে যে, গোটা বিশ্বের বিখ্যাত খেলোয়ারেরা যেন কাশ্মীরের সমর্থনে এগিয়ে আসে।

 

Related Articles