মাত্র ২ টাকায় মিলবে ৩৬৫ দিনের ভ্যালিডিটি সহ ৭৩০ জিবি ডেটা, ধামাকা অফার দিল Jio

গ্রাহকদের সুবিধার্থে নানা সময়ে নিত্যনতুন অফারের ডালি সাজিয়ে নিয়ে আসে জিও (Jio)। এবার পুজোতেও এমন কিছু বিশেষ অফার এনে জিও গ্রাহকদের পুজোটাকে আরও আনন্দ মুখর করে তুলল আম্বানির সংস্থা জিও। বর্তমান প্রতিযোগিতার বাজারে অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে পেছনে ফেলে প্রায়শই নতুনত্ব অফার নিয়ে আসে জিও।

পুজোর মধ্যেই গ্রাহকের জন্য এক দারুণ প্রিপেড প্ল্যান নিয়ে এল জিও। শুধু পুজো বলেই নয়, বিভিন্ন সময়েও নানা ধরনের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান নিয়ে আসে জিও। তবে বর্তমান সময়ে যে প্ল্যান নিয়ে এসেছে জিও, সেখানে মাত্র ২ টাকা বেশি রিচার্জে আপনি পেয়ে যাবেন প্রায় দ্বিগুণ পরিষেবা।

পুজোর মরশুমে বাজারে যে দুটো প্ল্যান এনেছে জিও, তা হল ২৩৯৭ টাকার এবং ২৩৯৯ টাকার প্রিপেড প্ল্যান।

এখানে ২৩৯৭ টাকার প্ল্যানে গ্রাহক প্রতিদিন ১ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। তবে আপনি চাইলে রোজ ১ জিবি করে ডেটা নাও শেষ করতে পারেন। মোট ডেটা পাওয়া যাবে ৩৬৫ জিবি, সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টা করে এসএমএস-র সুবিধাও। সেইসঙ্গে জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশনও। এই অফারের বৈধতা থাকছে ৩৬৫ দিন।

তবে আপনি যদি মাত্র ২ টাকা বেশি খরচ করেন, অর্থাৎ ২৩৯৯ টাকা রিচার্জেই পেয়ে যাবেন ২৩৯৭ টাকার প্ল্যানের প্রায় দ্বিগুণ পরিষেবা। যেখান গ্রাহক পাচ্ছেন আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টা করে এসএমএস-র সুবিধাও। সেইসঙ্গে জিও টিভি, জিও মুভিস সহ সমস্ত অ্যাপের ফ্রি-সাবস্ক্রিপশনও। তবে এখানে প্রতিদিন ২ জিবি করে ডেটা অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা পাচ্ছেন গ্রাহক। এই অফারের বৈধতা থাকছে ৩৬৫ দিন।

Related Articles