fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গরাজনৈতিক

তৃণমূল ও সিপিএমের কোমর ভেঙ্গে দিল বিজেপি, বিজেপিতে যোগদান করলেন শতাধিক কর্মীসমর্থক।

গতকাল ঘোষণা হয়েছে লোকসভা নির্বাচনের দিনক্ষণ। আর কালকেই কোচবিহারে নিজেদের শক্তি কয়েকগুণ বৃদ্ধি করে নিল বিজেপি শিবির। কোচবিহারে রবিবার সিপিএম এবং তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন দুই শতাধিক কর্মী সমর্থক। তাদের অন্যান্য দল ছেড়ে বিজেপিতে যোগদানের ব্যাপারে প্রশ্ন করা হলে বিজেপির তরফে জানানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়েই তারা বিজেপিতে যোগদান করেছেন। এবং তারা গেরুয়া শিবিরে যোগদান করার পর জানিয়েছেন যে, দেশের সেবা করার জন্যই তারা বিজেপিতে এসেছে।

মালত রাভা যিনি বিজেপির জেলা সভাপতি উনি জানিয়েছেন যে, পুরো কোচবিহার জেলা শাসক দলের সন্ত্রাসের জন্য ক্ষীপ্ত হয়ে রয়েছে। তাই তারা সিদ্ধান্ত নিয়েছেন শাসক দল ত্যাগ করার। আর সেই লক্ষ্যেই শাসক দল তৃণমূল কংগ্রেস এবং সিপিএম ছেড়ে শতাধিক কর্মীসমর্থক বিজেপিতে যোগদান করলেন। এবং তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আদর্শ অনুসরণ করে দেশের সেবাই নিযুক্ত হলেন।

শুধু কোচবিহারই নয় সেই সাথে শিলিগুড়িতেও এইদিন ভাঙ্গন ধরায় বিজেপি। শিলিগুড়িতে বাম শিবির পুরো ধ্বংস করে দেয় বিজেপি। অশোক ভট্টাচার্য যিনি হলেন শিলিগুড়ির বাম বিধায়ক এই অশোক ভট্টাচার্য এর ব্যাপক গুরুত্ব রয়েছে শিলিগুড়িতে। আর এই অশোক ভট্টাচার্যের ভাইপো আর্কদ্বীপ ভট্টাচার্য এবার বাম ছেড়ে বিজেপিতে যোগদান করলেন। এরফলে লোকসভা নির্বাচনের আগে শিলিগুড়িতে যে বিজেপির দুর্গ বেশ শক্তিশালী হয়ে উঠল সেটা বলায় বাহুল্য।

এর থেকে এটাই বোঝা যাচ্ছে যে, যত লোকসভা নির্বাচন সামনে আসছে ততই নিজেদের শক্তি ব্যাপক হারে বৃদ্ধি করছে রাজ্য বিজেপি। অমিত শাহ এই রাজ্যে যে ২৩ টি আসন জয়ের লক্ষ্যমাত্রা রেখেছেন সেই লক্ষ্যে ধীরে ধীরে এগিয়ে চলেছে দিলীপ, মুকুলরা।
#অগ্নিপুত্র

Close