fbpx
দেশনতুন খবররাজনৈতিক

মোদীর হাতেই দেশ সুরক্ষিত এবং মোদীর হাত ধরেই দেশ এগিয়ে চলেছে। বিজেপিতে যোগ দিয়ে বললেন জয়াপ্রদা।

অভিনেত্রী জয়াপ্রদা কিছুদিন আগেই মুলায়ম সিং যাদব এর দল থেকে ত্যাগ করেন। এবং এরপর তিনি যোগদান করেন ভারতীয় জনতা পার্টিতে। মঙ্গলবার দিল্লিতে বিজেপির কার্যালয়ে গিয়ে উনি নাম লেখালেন গেরুয়া শিবিরে। বেশ কয়েকদিন ধরে জাতীয় রাজনীতিতে জল্পনা চলছিল যে জয়প্রদা যোগদান করতে পারেন বিজেপিতে অবশেষে সেই জল্পনায় রূপান্তরিত হলো বাস্তবে। সমাজবাদী পার্টির হয়ে উত্তরপ্রদেশের রামপুর থেকে এই বিখ্যাত বলিউড অভিনেত্রী প্রথমবারের জন্য লোকসভা আসনে দাড়ান 2004 সালে এবং প্রথমবারেই তিনি জয়লাভ করেন। এরপর 2009 সালের লোকসভায় তিনি নিজের ক্ষমতা ধরে রাখতে সক্ষম হন।

এই বিখ্যাত বলিউড অভিনেত্রী জয়াপ্রদার রাজনীতিতে নামা শুরু হয় তেলেগু দেশম পার্টির হাত ধরে এবং ধীরে ধীরে তিনি বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই পার্টির হয়ে। কিন্তু তেলেগু দেশম পার্টির সুপ্রিমো চন্দ্রবাবু নাইডু সঙ্গে বারে বারে তার মনোমালিন্যের জেরে তিনি সেই পার্টি ত্যাগ করেন এবং যোগদান করেন সমাজবাদী পার্টিতে। আর এবার উনি যোগদান করলেন বিজেপিতে।

সামনে লোকসভা নির্বাচন আর তার আগে উনার বিজেপিতে যোগদান রাজনৈতিক মহলে এক বড় প্রভাব ফেলেছে। কারণ কিছুদিন পরে লোকসভা নির্বাচন আর তার আগেই উনি যোগদান করলেন বিজেপিতে। এখন সবার মনে একটাই প্রশ্ন তাহলে কি উনি বিজেপির হয়ে টিকিট পাবেন লোকসভা নির্বাচনে? আর যদি পান তাহলে কোথায় পাবেন। বেশ কয়েকজন এর মতে উনি বিজেপির হয়ে টিকিট পেতে চলেছেন উত্তরপ্রদেশের রায়পুর থেকে।

এইদিন ওনাকে লোকসভা নির্বাচনের প্রার্থী হওয়ার ব্যাপারে প্রশ্ন করা হলে উনি সরাসরি জানিয়ে দেন যে এই ব্যাপারে তিনি এখন কিছু বলতে চান না। পার্টির শীর্ষ নেতৃত্ব যেটা ঠিক করবেন উনি সেটাই মাথা পেতে নেবেন। সেই সাথে উনি জানিয়েছেন যে আমার বিজেপিতে যোগদান করা নরেন্দ্র মোদির আদর্শে অনুপ্রাণিত হয়ে। তিনি বিজেপিতে যোগদান করে জানিয়েছেন যে নরেন্দ্র মোদীর হাত ধরে দেশ আরো অনেক এগিয়ে যাবে এবং তিনিও দেশ এবং দলের জন্য নিজের সম্পূর্ণ দিয়ে দেশকে এগিয়ে যেতে সাহায্য করবেন।
#অগ্নিপুত্র

Open

Close