বাবরের সন্তানরা রাম মন্দির ভাঙছে, নিজের অফিসে বুলডোজার চালানোর বিরুদ্ধে বললেন কঙ্গনা

মুম্বাইঃ আজ কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) মুম্বাই (Mumbai) পৌঁছানর আগেই মহারাষ্ট্র সরকার আর ওনার মধ্যে চলা উত্তেজনার মধ্যে বড় খবর সামনে আসছে। কঙ্গনা ট্যুইট করে জানান যে, ওনার অফিস ভেঙে ফেলা হচ্ছে। এর আগে উনি আরেকটি ট্যুইট করে জানান যে, মহারাষ্ট্র সরকার আর তাঁদের গুণ্ডারা ওনার সম্পত্তি ভাঙচুর করার জন্য পৌঁছে গেছে। তিনি নিজের অফিসকে রাম মন্দিরের সাথে তুলনা করে বলেন, বাবরের সন্তানরা রাম মন্দির ভাঙছে।

উনি নিজের ট্যুইটে লেখেন, ‘আমি মুম্বাই দর্শনের জন্য বিমান বন্দরে যেতে সম্পূর্ণ ভাবে প্রস্তুত। মহারাষ্ট্র সরকার আর তাঁদের গুণ্ডারা আমার সম্পত্তি ভাঙচুর করার জন্য রেডি। আমি মহারাষ্ট্রের গৌরবের জন্য রক্ত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। এটা তো কিছুই না। সব নিয়ে নাও। কিন্তু আমার মনোবল ভাঙতে পারবে না।”

উল্লেখনীয়, BMC কঙ্গনা রানাওয়াতের মুম্বাইয়ের অফিসে নোটিশ ঝুলিয়েছিল। এই নোটিশে কঙ্গনার অফিসকে অবৈধ বলে ঘোষণা করে সেটিকে ভাঙার কথা বলা হয়েছিল। প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই নতুন নোটিশ আজ সকাল ১০ঃ৩০ লাগাদ ঝোলানো হয়। আর সেখানে মুম্বাই পুলিশের টিএম এবং বিএমসি-এর টিম গিয়ে নোটিশ ঝুলিয়ে আসে।

কঙ্গনার অফিসে ঝোলানো নোটিশে বলা হয়েছিল যে, কঙ্গনাকে প্রথম নোটিশে ২৪ ঘণ্টার সময় দেওয়া হয়েছিল, কিন্তু উনি এর জবাবে সাত দিনের সময় চেয়েছিলেন। আমাদের হাতে অত সময় নেই, বিএমসি তৎকাল অ্যাকশন নিয়েছে আর নতুন নোটিশ লাগিয়ে অবৈধ নির্মাণ ভাঙার জন্য প্রস্তুত হয়েছে।