সালমান খানের কারণে বিপাকে কপিল শর্মা শো, জোর কদমে চলছে বয়কট অভিযান

ফেসবুকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রশংসকদের একটি গ্রুপ আছে Justice For Sushant Singh Rajput নামে। সেখানকার সদস্যদের কপিল শর্মার শো বয়কট করার জন্য আবেদন করা হচ্ছে। কিন্তু কপিল শর্মাকে কেন টার্গেট করা হচ্ছে? আসলে ওই শোয়ের কো-প্রোডিউসার বলিউড অভিনেতা সলমান খান। সুশান্ত সিংয়ের ফ্যানেরা বলিউডে স্বজনপোষণ নিয়ে তীব্র ক্ষোভে আছে। আর এই শোয়ের সাথে সলমানের নাম জড়িয়ে আছে বলেই, এই শোকে বয়কট করার ডাক উঠেছে।

ওই গ্রুপে লেখা হয়েছে, ডিয়ার SSR family, আপনারা জেনে নিন যে, সলমান খান এই শোয়ের কো-প্রোডিউসার। আমাদের উচিৎ তাঁকে সম্পূর্ণ ভাবে বহিষ্কার করা। শুধু সলমানের ছবিই না, সবকিছু বহিষ্কার করতে হবে আমাদের। আর এই কারণে আপনারা সবাই ‘দ্য কপিল শর্মা শো” বয়কট করুন। উল্লেখ্য, ওই গ্রুপে ৯১ হাজারের বেশি সদস্য আছে। অনেকেই এই পোস্টে সাড়া দিচ্ছেন। সুশান্তের ফ্যানদের অভিযোগ হল, সুশান্ত এই স্বজনপোষণের শিকার হয়েছেন। স্টার কিডসদের কারণে সুশান্তের প্রতিভা সন্মান পায় নি। আর এই কারণে বলিউডে স্বজনপোষণকারীদের সম্পূর্ণ ভাবে বয়কট করছে সুশান্তের ফ্যানেরা।

সলমান এই সময় তাঁর আগামী শো বিগ বস ১৪ নিয়ে ব্যস্ত। আর এই শোয়ের খবর সামনে আসতেই সবাই আগে থেকেই এই শোকে বয়কট করার ডাক দিয়েছে। এরফলে বেশ চাপে বলিউডের ভাইজান। উল্লেখ্য, মহেশ ভাট এবং গোটা ভাট ফ্যামিলির উপর স্বজনপোষণের দায় চাপে। আর তাঁর ফল স্বরুপ মহেশ ভাটের সিনেমা ‘সড়ক-২” এর ট্রেলার বিশ্বের সবথেকে বেশি ডিজলাইক পায়।

এছাড়াও সুশান্তের ফ্যানদের রোষ করণ জোহরের উপরে পড়ে। সোশ্যাল মিডিয়ায় করণ জোহরকে নানা ভাবে আক্রমণ আর বিদ্রুপ করা হয়। এর জেরে করণ জোহর সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন কিছুদিন। এবার কপিল শর্মার শো বয়কটের ডাক দেওয়ার ফলে চিন্তিত শো এর অর্গানাইজর এবং মুখ্য অ্যাঙ্কর কপিল শর্মা।

Related Articles