আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির হয়ে হুগলি লোকসভা নির্বাচন থেকে প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এই মুহূর্তে লোকসভা নির্বাচনকে ঘিরে প্রতিটি লোকসভা প্রার্থী নিজের নিজের প্রচারকাজ শুরু করে দিয়েছেন, সেইসাথে পিছিয়ে নেই লকেট চট্টোপাধ্যায়। তিনি এবার শুরু করে দিলেন নিজের লোকসভা নির্বাচনের প্রচারকার্য। শনিবার হুগলি জেলার সিঙ্গুরে লোকসভা নির্বাচনের প্রচারে যান বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়, এই দিন এই স্থানে লকেট চট্টোপাধ্যায়কে ঘিরে স্থানীয় মানুষজন এর মধ্যে এক অন্যরকম উত্তেজনা দেখা দেয়। লকেট চট্টোপাধ্যায়ের সভায় ভিড় চোখে পড়ার মতো। লোকসভার প্রচারে লকেট চট্টোপাধ্যায় এলাকাটি পরিদর্শন করেন সাইকেলে চেপে অর্থাৎ লকেট চট্টোপাধ্যায় সাইকেলে চেপে নিজের প্রচার কার্য সম্পন্ন করেন।

এই দিন প্রচারে গিয়ে গ্রামের মেঠো মাঠে লকেট চট্টোপাধ্যায় শাড়ি পড়ে সাইকেল চালিয়ে প্রচার কাজ করেন। জানা গিয়েছে উনি প্রায় আধ কিলোমিটার পর্যন্ত সাইকেল চালিয়ে প্রচার করেছেন। এইদিন লকেট চট্টোপাধ্যায়কে সাইকেল চালাতে দেখে স্থানীয় মানুষজন এর মধ্যে উত্তেজনার এক অন্য মাত্রায় পৌঁছে যায়, তারা সকলেই লকেট চট্টোপাধ্যায়কে সাইকেল চালানো অবস্থায় দেখার জন্য ভিড় করতে শুরু করেন এবং সেই স্থানটি পরিণত হয় জনসমুদ্রে।

এইদিন প্রচারে কি উনি সিঙ্গুরের বাবুর ভেড়ির পশ্চিম পাড়ায় যান এবং সেখানে অবস্থিত কৃষক পরিবার গুলির সঙ্গে দীর্ঘক্ষণ ক্ষন কথাবার্তা বলেন, তাদের সমস্ত সুবিধা অসুবিধা গুলি শুনেন এবং তাদের আশ্বাস দেন উনি নির্বাচনে জিতলে সুদিন ফিরিয়ে আনবেন সিঙ্গুরে।

এদিন লকেট চট্টোপাধ্যায় সিঙ্গুরের মাটিতে দাঁড়িয়ে সরাসরি কটাক্ষ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। উনি বলেন যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা দিদি শুধুমাত্র সিঙ্গুরের মানুষদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছেন তাদের ভালোর জন্য কোন রকম কাজ করেননি উল্টে তাদের চাষযোগ্য জমি গুলির অপব্যবহার করে সিঙ্গুরের মানুষদের দুঃখের দিন ডেকে এনেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
#অগ্নিপুত্র