অমিত শাহ-এর হাত ধরে আজ আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন ছত্রপতি শিবাজী মহারাজ এর বংশধর

মাই ইন্ডিয়া ডেস্কঃ মহারাষ্ট্রের সাতারা সংসদীয় এলাকা থেকে রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টি (NCP) এর সাংসদ তথা ছত্রপতি শিবাজী মহারাজ (Chhatrapati Shivaji Maharaj) এর বংশধর উদয়নরাজে ভোসলে (Udayanraje Bhosale) আজ বিজেপিতে (Bharatiya Janata Party) যোগ দিলেন। উদয়নরাজে ভোসলে আজ সকালে ওনার ইস্তফা পত্র লোকসভার সভাপতি ওম বিরলাকে পাঠিয়ে দেন। আর এরপর কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) ওনাকে ভারতীয় জনতা পার্টির (BJP) সদস্যতা দেন। উদয়নরাজে এর এই সিদ্ধান্তের পর শরদ পাওয়ারের দল রাষ্ট্রবাদী কংগ্রেস পার্টি (NCP) বড়সড় ঝটকা খায়। শুক্রবার উদয়নরাজে ভোসলে নিজেই সোশ্যাল মিডিয়ায় বিজেপিতে যোগ দেওয়া কথা ঘোষণা করেছিলেন।

বিজেপি যোগ দেওয়ার আগে উনি ট্যুইটারে লিখেছিলেন, তিনি ১৪ ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ, নিতিন গড়কড়ি, দেবেন্দ্র ফড়নবিশ আর চন্দ্রকান্ত প্যাটেল এর মতো দিগগজ নেতাদের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেবেন। তিনি এও জানান জে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশএর সাথে তিনি দিল্লীর বিজেপি অফিসে যাবেন।

উদয়নরাজে ভোসলে বৃহস্পতিবার শরদ পাওয়ারের আবাসে গিয়ে ওনাকে নিজের সিদ্ধান্ত সমন্ধ্যে অবগত করান। মহারাষ্ট্রের সাতারা থেকে সাংসদ উদয়নরাজে ভোসলে এনসিপি ছেড়ে বিধানসভা নির্বাচনের আগে শরদ পাওয়ারকে বড়সড় ঝটকা দিলেন। একদিকে আগামী বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেস আর এনসিপি এর জোট নিয়ে ভাবছেন শরদ পাওয়ার, আরেকদিকে ওনার দলের সাংসদ বিজেপিতে যোগ দেওয়ায় বিধানসভা নির্বাচনের আগেই তিনি মুখ থুবড়ে পড়লেন।

 

Related Articles