fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

এই মুহূর্তে পশ্চিমবঙ্গের দুরাবস্থার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কে হাত জোড় করে ক্ষমা চাইতে হবে: বিপ্লব দেব।

মঙ্গলবার পশ্চিমবঙ্গের আরামবাগে প্রথম সভা করতে আসেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিল্পব দেব। উনি এইদিনের সভায় এসে আগাগোড়া আক্রমণ করেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস কে। উনি বলেন যে, বাংলার জনগণ দীর্ঘ ৩৪ বছরের বাম অত্যাচারের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য ২০১১ সালে পরিবর্তন এনে মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী করেন। কিন্তু এর ফলে বাংলার অবস্থা আরও কঠিন হয়ে যায়।

তৃণমূল কংগ্রেসের রাজত্বে পশ্চিমবঙ্গের অবস্থা আরো খারাপের পরিণত হয়েছে। দীর্ঘ কয়েক বছরে পশ্চিমবঙ্গ আগের তুলনায় আরো অনেক বেশি পিছিয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গে দাঙ্গা বেড়েছে, জিনিসপত্রের দাম দিনের পর দিন হুহু করে বেড়ে চলেছে এমনকি হিন্দুদেরকে এখানে অত্যন্ত ভয়ের সাথে জীবন যাপন করতে হচ্ছে। অর্থাৎ তৃণমূলের রাজত্বকালে পশ্চিমবঙ্গে মানুষের দুর্দশা নেমে এসেছে। এবং এজন্য উনি দাবি করেছেন যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে জনগণের কাছে হাতজোড় করে ক্ষমা চাইতে হবে কারণ উনি যে ভুল করেছেন সে ভুলের জন্য ক্ষমা চাওয়ার অন্য পদ্ধতি নেই।

উনি বলেন যে আগে পশ্চিমবঙ্গে বিরোধীদের সম্মান ও মর্যাদা ছিল। কিন্তু তৃণমূলের রাজত্বে পশ্চিমবঙ্গে বিরোধীরা এখন সুরক্ষিত নেই। দিনের পর দিন তাদেরকে হত্যা করা হচ্ছে এর সম্পূর্ণ দায়ভার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও তিনি বলেন যে এবার পশ্চিমবঙ্গবাসী তৃণমূলের আসল রূপ বুঝে গিয়েছে। তাই তারাও এবার পশ্চিমবঙ্গে পরিবর্তন চাইছেন। এবং আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে পশ্চিমবঙ্গে পরিবর্তন আসতে চলেছে বলে উনি এইদিন দাবি করেছেন।
#অগ্নিপুত্র

Open

Close