fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

একি কান্ড তৃণমূলের! তৃণমূলের শাসনকালে মমতা বন্দ্যোপাধ্যায় ধর্ণায় বসছেন! নিজেদের বিরুদ্ধে ধর্ণা।

গতকাল সিবিআই এর তরফে অভিযান চালানো হয় কলকাতা পুলিশের ডিজিপির বাড়িতে। আর সেই অভিযোগ কে ঘিরেই কেন্দ্র ও রাজ্যের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। এই ভাবে সিবিআই হানা কে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আইন বিরোধী বলে দাবি করেন। আর সেই জন্যই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাত ভোর ধর্ণা দিয়েছেন মেট্রো চ্যানেলে। সকাল হতেই ধর্ণায় যোগ দেন একের পর এক তৃণমূল কর্মীসমর্থকরা। তৃণমূলের তরফে আজ প্রতিবাদ মিছিল করবার কথা জানানো হয়েছে।

তৃণমূলের তরফে নির্দেশ দেওয়া হয়েছে যে, শুধুমাত্র কলকাতায় নয় রাজ্যের প্রতিটি জেলায় জেলায় করা হবে প্রতিবাদ মিছিল। সব জেলায় ধর্ণা দেবে তৃণমূল কর্মীসমর্থকরা।
এর আগে রাজ্যের বিরোধী নেত্রী থাকাকালীন একবার এই মেট্রো চ্যানেলে ধর্ণায় বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এখন শাসক দল হয়েও সেই একই কাজ করছেন উনি।

আর এরপরই বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠতে শুরু হয় যে, দেশের প্রতিটি রাজ্যে দেখা যায় বিরোধীরা ধর্ণায় বসেন শাসক দলের বিরুদ্ধে। আর পশ্চিমবঙ্গে ঠিক তার উল্টো। রাজ্যের শাসক দলই ধর্ণায় বসছেন। এর থেকে সকলে এটাই মনে করছেন যে, রাজ্যের শাসক দল নিজেদের কাজে খুশি হতে পারছেন না সেই জণ্যই উনি ধর্ণায় বসেছেন। আবার অনেকের মতে মমতা বন্দ্যোপাধ্যায় নিজের রাজ্যে নিজেকে সুরক্ষিত রাখতে পারছেন না। সেই জন্যই উনাকে ধর্ণায় বসতে হচ্ছে।
#অগ্নিপুত্র

Open

Close