fbpx
নতুন খবরপশ্চিমবঙ্গমতামতরাজনৈতিক

চাপ বাড়ল মমতার উপর। এবার রোজভ্যালি কাণ্ডের জন্য মমতা ঘনিষ্ঠ দুই পুলিশ আধিকারিক কে ডেকে পাঠালো ইডি।

একটি লড়াই এখন ভালোভাবে শেষ হয় নি। তার আগেই শুরু হয়ে গেল দ্বিতীয় লড়াই। কিছু দিন আগে সারদা কাণ্ডের জন্য কলকাতা পুলিশ কমিশনার কে জেরা করতে চেয়েছিল সিবিআই। আর এবার রোজভ্যালিকাণ্ডের জন্য ইডির তরফে নোটিশ পাঠানো হল মমতা ঘনিষ্ঠ দুই পুলিশ আধিকারিক কে।

কলকাতা পুলিশের দুই ডেপুটি পুলিশ কমিশনার কে জেরা করার জন্য কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডির তরফে রাজ্যের স্বরাষ্ট্রসচিব কে চিঠি পাঠিয়ে দেওয়া হয়েছে। মমতা ঘনিষ্ঠ এই দুইজন পুলিশ কমিশনার হলেন আইপিএস ও ডিসি এসইডি কল্যাণ মুখোপাধ্যায় এবং অপর আরেকজন হলেন আইপিএস ও ডিসি এসটিএফ মুরলিধর শর্মা।

তাদের দুজন কে ডেকে পাঠানো হয়েছে কলকাতার একটি রোজভ্যালির হোটেল সম্ভন্ধে জিজ্ঞাসাবাদ করবার জন্য। ইতিমধ্যেই ইডির চিঠি চলে গিয়েছে তাদের কাছে সেখানে উল্লেখ আছে সল্টলেক সিজিও কমপ্লেক্স অর্থাৎ ইডির অফিসে  তাদের দুজন কে হাজিরা দিতে হবে।

রাজ্যের তরফে বলা হয়েছে যে, জিজ্ঞাসাবাদ করার জন্য চিঠি, এই চিঠিতে কিছু প্রশ্ন করা হয়েছিল সেগুলির উত্তর পাঠিয়ে দেওয়া হয়েছে। অপরদিকে ইডির আধিকারিক সরাসরি জানিয়ে দিয়েছেন যে, প্রথম চিঠিতে না এলে এবার দ্বিতীয় নোটিশ পাঠানো হবে।
রোজভ্যালি কাণ্ডে বেশ কিছু তথ্য পাওয়া যাচ্ছে না সেই সমস্ত মিসিং লিংক গুলির সঠিক তদন্তের জন্যই তাদের দুজনকে ডেকে পাঠানো হয়েছে।
#অগ্নিপুত্র

Open

Close