নতুন খবর

এবার Man Vs Wild এর বাংলা সংস্করণ করতে চলেছেন মহানায়ক দেব, সম্প্রসারিত হতে পারে ‘মা মাটি মানুষ” টিভিতে

মাই ইন্ডিয়া ডেস্কঃ গতকাল গোটা ভারতবর্ষ সমেত পৃথিবীর ১৮০ টি দেশ অপেক্ষা করছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বেয়ার গ্রিলস এর ম্যান ভার্সেস ওয়াইল্ড দেখার জন্য। গতকাল ডিসকভারি চ্যানেলের এই অনুষ্ঠান ভারতে অনেক অনেক সারা পেয়েছে। ভারতের কোটি কোটি দর্শক গতকাল রাত ৯ টা থেকে টিভির চ্যানেলে চোখ লাগিয়ে বসেছিল শুধুমাত্র এই অনুষ্ঠান দেখবে বলে। প্রাপ্ত খবর অনুযায়ী, গতকাল শুধুমাত্র প্রধানমন্ত্রী মোদী আর বেয়ার গ্রিলসকে দেখার জন্য কয়েক লক্ষ মানুষ ডিসকভারি চ্যানেলের প্যাক নিয়েছিলেন। এরফলে যেমন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচার হয়ে যায়। তেমনই একরাতে ডিসকভারি চ্যানেল কোটিপতি হয়ে যায়।

তবে অনেক মোদী বিরোধীদের মতে, এই অনুষ্ঠান একটি পাব্লিসিটি স্টান্ট মাত্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনপ্রিয় হতে এই অনুষ্ঠান করেছেন। আর এই অনুষ্ঠানে অনেক মিথ্যে কথা বলেছেন বলে জানান বিরোধীরা। আবার অনেকেই অভিযোগ করে বলেন যে, সামনেই কয়েকটি রাজ্যের বিধানসভা নির্বাচন, আর সেই জন্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টিভিতে এসে প্রচার করে যাচ্ছেন। ঠিক এর আগে লোকসভা ভোটের সময় কেদারনাথে গিয়ে যেমনটা করেছিলেন তিনি।

তবে এরই মাঝে খবর আসছে যে, বাংলা চলচিত্রের মহানায়ক (দীপক অধিকারী – দেব) ম্যান ভার্সেস ওয়াইল্ড এর বাংলা সংস্করণ করতে চলেছেন। আর এই সংস্করণ মা মাটি মানুষ চ্যানেলে দেখানো যেতে পারে। টলিউড সুত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, Man Vs Wild এর বাংলা সংস্করণ করার জন্য খুবই উৎসাহিত মহানায়ক দেব। এর আগেও উনি এমন কিছু অ্যাডভেঞ্চার ছবিতে কাজও করেছেন। চাঁদের পাহার, অ্যামাজন অভিযান ছবিতে অভিনয় করে বাঙালি তথা গোটা ভারতের মানুষের মন জয় করে নিয়েছিলেন তিনি।

ওনার ওই দুটি ছবি দেখে মানুষ এতটাই জিজ্ঞাসু হয়ে গেছিল যে, অনেকেই অফ্রিকায় হিরের খনি খুঁজতে বেড়িয়ে গেছিলেন। আবার কেউ কেউ অ্যামাজনে ‘এল ডোরাডো” এর সন্ধানে গেছিলেন। মহানায়ক দেব এর এই দুটি সিনেমাই বাংলার দর্শকদের মন কেড়ে নিয়েছে। আর সেই জন্যই হয়ত উনি এবার রিয়েলিটি শো Man Vs Wild এর বাংলা সংস্করণ করতে চলেছেন।

এমনটাও শোনা যাচ্ছে যে, মহানায়ক দেব এর Man Vs Wild এর বাংলা সংস্করণে বাংলার শাসক দলের কয়েকজন নেতা মন্ত্রী অংশ নেবেন। এদের মধ্যে সবার আগে নাম উঠে আসছে প্রাক্তন বিধায়ক মদন মিত্রের, থাকতে পারেন মমতা ব্যানার্জীও, নরেন্দ্র মোদীকে টেক্কা দেওয়ার জন্যই উনি এই সিদ্ধান্ত নিচ্ছেন বলে জানা যায়। শোনা যাচ্ছে মহানায়ক দেব এর Man Vs Wild এর বাংলা সংস্করণের প্রথম এপিসোড সুন্দরবনের গভীর জঙ্গলে করা হবে। আর সেখানে ওনার সাথে থাকবেন মদন মিত্র। তবে মদন মিত্র এই এপিসোডে ফেসবুক লাইভ করবেন কি না, সেটা এখুনি বলা যাচ্ছেনা।

তবে এই প্রোগ্রাম কবে হবে আর কখন দেখা যাবে সেটা এখনো জানা যায়নি। টলিউড সুত্র থেকে যেটুকু খবর পাওয়া গেছে সেটা আপনাদের সামনে তুলে ধরলাম। তবে এই মুহুর্তে মহানায়ক দেব শুটিংয়ে খুবই ব্যাস্ত। আর উনি এই প্রোগ্রাম করবেন কিনা সেটাও সঠিক জানা যায়নি। তবে উনি যদি এই অনুষ্ঠান করতে রাজি হয়ে যান। তাহলে এটা আপামর বাঙালিদের জন্য খুবই খুশির খবর হতে চলেছে।

Close