অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক মাইকেল ক্লার্ক এবার তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করতে চলেছে। মাইকেল ক্লার্ক এবং তার স্ত্রী কাইলির সাত বছরের বিবাহিত জীবন। এবার সাত বছরের সম্পর্কের অবসান ঘটতে চলেছে। দুজনের যৌথ সিদ্ধান্তের ফলেই এমন সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

মাইকেল ক্লার্ক এবং তার স্ত্রী কাইলির 2012 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। দুজনের চার বছরের একটি কন্যাও রয়েছে যার নাম কেলসি লি। বিশেষ সূত্রে জানা গিয়েছে, মাইকেল ক্লার্ক এবং তার স্ত্রী কাইলি গত পাঁচ মাস ধরে আলাদা থাকছিলেন। তবে এবার বিবাহ বিচ্ছেদের মাধ্যমে সমস্ত সম্পর্কের অবসান ঘটাতে চলেছেন দুজনেই। দুজন মিলেই তাদের কন্যার দায়িত্ব নেবেন বলে জানা গিয়েছে।

ক্লার্ক এবং কাইলি দুজনেই জানিয়েছেন আমরা দীর্ঘদিন ধরে আলাদা রয়েছি তাই অবশেষে বিবাহ বিচ্ছেদের মত কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেললাম। আমরা দুজনেই আমাদের সিদ্ধান্তে খুশি হয়েছি। তবে মেয়ের ব্যাপারে আমরা দুজনেই সহমত। অস্ট্রেলিয়ার এক সংবাদ পত্র সূত্রে জানা গিয়েছে, আদালতের বাইরে এই বিবাহ বিচ্ছেদের মূল্য সরূপ ভারতীয় মুদ্রায় 195 কোটি টাকা ধার্য্য করা হয়েছে। যেটা দুজনেই মেনে নিয়েছে।

2015 সালে ক্লার্কের নেতৃত্বে ঘরের মাঠে বিশ্বকাপ জিতেছিল অস্ট্রেলিয়া। তারপরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন মাইকেল ক্লার্ক।