fbpx
দেশনতুন খবরমতামতরাজনৈতিক

লোকসভা নির্বাচন নিয়ে “Times Now” এর সার্ভের ফলাফলে এগিয়ে মোদী। দেখে নিন রাহুল গান্ধীর অবস্থান।

আগামী বছর দেশজুড়ে হতে চলেছে লোকসভা নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে বিভিন্ন সংবাদমাধ্যম তাদের সার্ভের ফলাফল প্রকাশ করে ফেলেছে। সেই প্রকাশিত ফলাফলে দেখা গিয়েছে কোথাও নরেন্দ্র মোদী বিপুল সংখ্যাগরিষ্ঠতা এগিয়ে রয়েছে তো কোথাও দেখা গিয়েছে মোদি সরকার কিছুটা হলেও পিছিয়ে রয়েছে। কিন্তু দেশের মানুষের প্রধানমন্ত্রী হিসেবে প্রথম পছন্দ নরেন্দ্র মোদী। আর এবার ভারতবর্ষের অন্যতম বৃহত্তম সংবাদ মাধ্যম “Times Now” তাদের সমীক্ষা করে ফেললেন। তাদের সমীক্ষায় উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য যেটা জানার পরও ভারতবর্ষের প্রতিটি মানুষ সত্যিই অবাক হয়ে যাবেন।

“Times Now” তাদের সমীক্ষার ফলাফল  প্রকাশিত করে এটাই দেখিয়েছেন যে গত লোকসভা নির্বাচনে অর্থাৎ ২০১৪ সালের লোকসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেয়েছিল এনডিএ জোট অর্থাৎ বিজেপি সরকার। আর এবারও তার ব্যতিক্রম হচ্ছে না এবার এনডিএ জোটের ভোট সংখ্যা অর্থাৎ আসন সংখ্যা কিছুটা কম হলেও দেশের সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে উঠে আসবে বিজেপি। অপরদিকে একেবারে তলানিতে চলে যাওয়া কংগ্রেস দল কিছুটা স্বস্তি পাবে অর্থাৎ তাদের ভোট সংখ্যা কিছুটা বাড়বে তবে সেটা বিজেপির তুলনায় খুবই নগণ্য।

এই সার্ভেতে আরও একটা প্রশ্ন জনগণের সামনে তুলে ধরা হয়েছিল সেটা হচ্ছে দেশের প্রধানমন্ত্রী হিসাবে জনগণ এর প্রথম পছন্দ কাকে? সেই প্রশ্নের উত্তরে দেশের ৪৪ শতাংশ মানুষ জানিয়েছেন তাদের প্রথম পছন্দ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, সেই জায়গায় দাঁড়িয়ে অনেকটা পিছিয়ে মাত্র ৩৩ শতাংশ ভোট পড়েছে রাহুল গান্ধীর পক্ষে। আর জনগণের এমন সাড়া পেয়ে সহজেই বোঝা যাচ্ছে যে দেশে ফের একবার সরকার গঠন করতে চলেছে মোদী সরকার।
#অগ্নিপুত্র

Open

Close