fbpx
দেশনতুন খবররাজনৈতিক

কংগ্রেসের সভায় উঠল “মোদী মোদী” স্লোগান, কৃষকরা বলল “অবকি বার মোদী সরকার।”

মধ্যপ্রদেশের মন্দাসৌরে এইদিন অনুষ্ঠিত হয় কিষান সভাযাত্রা আর সেই সভা যাত্রায় উপস্থিত ছিলেন দীনেশ গুর্যর যিনি হলেন মধ্যপ্রদেশের কৃষাণ কংগ্রেস সভাপতি।  উনি সভা যাত্রাটি শুরু করা কিছুক্ষণের মধ্যেই সেই সভা যাত্রা থেকে শুরু হয় মোদি মোদি শ্লোগান। সেখানকার সমস্ত কৃষকরা একযোগে বলে ওঠেন ‘আবকি বার মোদি সরকার।’ আর এই ঘটনার পর থেকেই পুরো সভা জুড়ে সৃষ্টি হয় চাঞ্চল্যকর পরিস্থিতি এবং কংগ্রেসের সমস্ত নেতারা পুরো হকচকিয়ে গিয়েছিলেন মোদির নামে শ্লোগান শোনার পরে।

এরকম পরিস্থিতি হওয়ার পর থেকেই এই ঘটনাকে বিজেপির চক্রান্ত বলে আখ্যা দিয়েছেন সমস্ত কংগ্রেস নেতারা। কিন্তু অপরদিকে কৃষকদের কাছে সাংবাদিকরা গেলে তারা সাংবাদিকদের জানান যে কংগ্রেস আমাদের পুরোপুরি ভাবে ধোকা দিয়েছে। কৃষি ঋণ মুকুব করার নাম করে সরকার গঠন করার পরে এক পয়সা কৃষি ঋণ মুকুব করেনি কংগ্রেস সরকার।

অপরদিকে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে এই সভাতে কংগ্রেসের প্রত্যেকটি নেতা বিজেপি এবং কেন্দ্রীয় সরকারের নামে মিথ্যা অভিযোগ তুলে একের পর এক কটাক্ষ করে যাচ্ছিলেন, আর সেই জন্যই সেখানে উপস্থিত কৃষকরা এই মিথ্যা সহ্য করতে পারেননি এবং তারা মোদিজির নামে জয়ধ্বনি দিতে শুরু করেন।

অপরদিকে কংগ্রেসের বিভিন্ন নেতা-নেত্রীর দাবি করেন যে এই ঘটনাটি পুরোপুরি ভাবে বিজেপির সাজানো একটি ঘটনা। বিজেপি ইচ্ছা করে কংগ্রেসের সভায় বিজেপির লোক ঢুকিয়ে মোদি মোদি স্লোগান দিয়েছেন। কিন্তু সেখানে উপস্থিত সকল জনসাধারণ মনে করেন যে এটিতে বিজেপির কোন রকম চক্রান্ত নেই এটি শুধুমাত্র মোদির জনপ্রিয়তা এবং ভালো কাজের ফলাফল।
#অগ্নিপুত্র

Open

Close