বিজেপিতে যোগ দিলেন পাঁচ হাজার নেতা কর্মী! ভোটের আগে চরম উচ্ছ্বসিত গেরুয়া শিবির

গোয়ালিয়রঃ  মধ্যপ্রদেশের (Madhya pradesh) গোয়ালিয়র বিধানসভা অঞ্চল থেকে পাঁচ হাজারের বেশি কংগ্রেস কর্মী শনিবার মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan) আর বিজেপির নেতা জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia) সমেত অন্যান বরিষ্ঠ বিজেপি নেতার উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেয়।

দলবদল অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে জ্যোতি আদিত্য সিন্ধিয়া কংগ্রেসের উপর আক্রমণ করেন। উনি বলেন, রাজ্যে ১৫ মাসের শাসনকালে কংগ্রেস রাজ্যের জনতার স্বার্থে পদক্ষেপ নেয় নি। কংগ্রেস দুর্নীতি করেছে। উনি বলেন, কংগ্রেস আমলে দুটো মুখ্যমন্ত্রী ছিল। একজন সামনে ছিল আর একজন পিছনে। উনি কমলনাথ আর দিগ্বিজয় সিংয়ের নাম নিয়ে বলেন প্রাক্তন সরকারে জনতার সেবার বদলে নিজেদের স্বার্থকে প্রাথমিকতা দেওয়া হয়েছে।

সিন্ধিয়া বলেন, আমি আর আমার পরিবার সবসময় জনতার স্বার্থে কথা বলেছি। জনতার প্রতিষ্ঠা আর সন্মান নিয়ে আমি আর আমার পরিবার কোন আপোষ করিনি। উনি বলেন, এরকম আমার ঠাকুমা বিজয়রাজে সিন্ধিয়া তৎকালীন মুখ্যমন্ত্রী ডিপি মিশ্রার সময় করেছেন। ওনার বাবা মাধবরাও সিন্ধিয়া বিকাশ কংগ্রেসের নামে নতুন দল বানিয়েছে। উনিও জনতার স্বার্থে ঘা লাগলে ঝাণ্ডা আর ডাণ্ডা উঠিয়ে রাস্তায় নেমার জন্য তৈরি ছিলেন সবসময়। সিন্ধিয়া শিব্রাজ সিংয়ের প্রতি ধন্যবাদ ব্যাক্তি করে বলেন, ওনার পদ সামলানোর পর থেকেই জনতার স্বার্থে কাজ করা হচ্ছে।

আগামী দিনে রাজ্যের ২৭ টি বিধানসভা নির্বাচনে উপনির্বাচনে হওয়ার কথা। আর এরমধ্যে বেশিরভাগ আসন গোয়ালিয়রের। এছাড়াও গোয়ালিয়র আসনেও উপনির্বাচন হবে। ২০১৮ সালে বিধানসভা নির্বাচনে প্রদ্যুমন সিং তোমার কংগ্রেসের টিকিটে নির্বাচনে জিতেছিলেন। এবছরেই তিনি বিজেপিতে যোগ দেন। এবার তিনি ওই আসনেই বিজেপির টিকিটে নির্বাচনে লড়বেন। বিধানসভা উপ নির্বাচনের এখনো কার্যক্রম জারি হয় নি। কিন্তু বিজেপির জোর কদমে প্রস্তুতি নেওয়া শুরু করেছে।